জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল পিএইচপি’র

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি , ২০১৮ সময় ০৯:৪০ অপরাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান ‘পিএইচপি ফ্যামিলি’ বাংলাদেশে নতুন জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল ১২৫ সিসির পিএইচপি প্রাইড, ১৫০ সিসির পিএইচপি মারকাবা ও ১০০ সিসির পিএইচপি সুপার বিক্রি শুরু করেছে।

বুধবার সন্ধ্যায় চট্টগ্রামের হালিশহরের মধ্যম রামপুর এলাকায় একজটিক অটোমোবাইলস ও সার্ভিস পয়েন্টে থ্রি এস ক্যাটাগরির (বিক্রয়, বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশ) ডিলার প্রদর্শনী ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয়।

ফিতা কেটে বিক্রয় কেন্দ্রটির উদ্বোধন করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

পিএইচপি অটোমোবাইলসের প্রধান মোহাম্মদ আক্তার পারভেজ বলেন, পিএইচপি ফ্যামিলির ২৮ নম্বর কোম্পানি হচ্ছে পিএইচপি অটোমোবাইলস। আমাদের মোটরসাইকেলগুলোতে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি এবং চীন, জার্মানি ও জাপানের যন্ত্রাংশ ব্যবহার করা হয়েছে। জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেলগুলো টেস্ট ড্রাইভ করেই বাজারে আনা হয়েছে। যা ইউরোপিয়ান দেশগুলো ও লাতিন আমেরিকার বিভিন্ন দেশে রপ্তানি এবং প্রশংসিত হয়েছে। বর্তমানে বাংলাদেশের বাজারে যুগান্তকারী ভূমিকা পালন করবে। ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানে পিএইচপি অটোমোবাইলসের প্রতিটি সদস্য সর্বদা নিয়োজিত আছেন।

তিনি বলেন, পিএইচপি পরিবার নীরবে দেশ ও মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছে। পণ্যের গুণগতমান বজায় রাখতে পিএইচপি বরাবরই প্রতিশ্রুতিবদ্ধ। এ জন্য আমরা দেশের মানুষকে মানসম্মত পণ্য সরবরাহে বাজারে আন্তর্জাতিক মানসম্পন্ন মোটরসাইকেল নিয়ে এসেছি। থাকছে সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশের মজুদ।

হালিশহর একজটিক অটোমোবাইলসের প্রধান জামিউল মোমিত বলেন, ১৫০ সিসির পিএইচপি মারকাবা (মানভেদে) ১ লাখ ৪০ থেকে ৭৫ হাজার টাকা, ১২৫ সিসির পিএইচপি প্রাইড মোটরসাইকেল ১ লাখ ২৫ হাজার এবং ১০০ সিসির পিএইচপি সুপার বিক্রি হচ্ছে ১ লাখ ৩০ হাজার টাকা। প্রতিটি বাইকে কিস্তি সুবিধাসহ মোটরবাইক জিপিএস ট্রেকার ফ্রি আর মূল্যহ্রাসের ব্যবস্থা রয়েছে।

পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন চৌধুরী বলেন, আমাদের মোটরসাইকেল বিক্রয় কেন্দ্রগুলো শুধু একটি বিক্রয় কেন্দ্র হবে না। এটি হবে ট্রেনিং সেন্টার। যাতে গ্রাহকরা মাথায় হেলমেট না পরলে কী সমস্যায় পড়বেন, ট্রাফিক আইন মানা থেকে শুরু করে কীভাবে পরিবার নিয়ে নিরাপদে ড্রাইভ করা যায় সে বিষয়ে সচেতন করার ব্যবস্থা থাকবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন কুমিল্লা সরকারি সার্ভে ইনস্টিটিউটের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আয়ুব আলী

 

 

ও হালিশহর একজটিক অটোমোবাইলসের স্বত্বাধিকারী আফতাব মোহাম্মদ মনির।উপস্থিত ছিলেন পিএইচপি অটোমোবাইলসের প্রধান বিক্রয় কর্মকর্তা মেজবাহ উদ্দীন আতিক, পিএইচ আমিন একাডেমির দাতা সদস্য এরশাদুল আমিন, মৌসুমি আবাসিকের সাধারণ সম্পাদক মনছুর আহমেদ ও উপদেষ্টা রফিকুজ্জামান বাদল প্রমুখ।


আরোও সংবাদ