জ্ঞান অর্জন করে দেশ ও জাতির কর্ণধার হতে হবে

প্রকাশ:| সোমবার, ৩০ মার্চ , ২০১৫ সময় ১১:২৮ অপরাহ্ণ

কুলগাঁও সিটি কর্পোরেশন স্কুল ও কলেজে নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ শফিউল আলম

কুলচট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ শফিউল আলম বলেছেন, শিক্ষার্থীদেরকে জ্ঞান অর্জন করে দেশ ও জাতির কর্ণধার হতে হবে। তিনি বলেন, চরিত্র গঠন, খেলাধুলা ও সাহিত্য চর্চায় পারদর্শীতা অর্জন, ভাল ফলাফল অর্জন সহ উচ্চ শিক্ষায় সকলকে শিক্ষিত হতে হবে। জনাব কাজী মোহাম্মদ শফিউল আলম বলেন, দেশপ্রেম ও মানবপ্রেমকে অবলম্বন করে জীবনের গতি পথ নির্ধারন করতে হবে। সর্বক্ষেত্রে সফলতা পেতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। ৩০ মার্চ ২০১৫খ্রি. সোমবার সকালে কুলগাঁও সিটি কর্পোরেশন স্কুল ও কলেজের বার্ষিক সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ, বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণ এবং একাদশ ও স্নাতক (পাস) শ্রেণির শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে তিনি এ সব কথা বলেন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সচিব রশিদ আহমদ, প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মুহম্মদ শহীদুল্লাহ, গভর্ণিং কমিটির সদস্য মোহাম্মদ শাহজাহান ও ইকবাল চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মো. আমিনুল হক খান। স্বাগত বক্তব্য রাখেন কুলগাঁও সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুদ্দোজা ফরাজী। ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন একাদশ বিজ্ঞানের ছাত্রী সাদিয়া আফরিন। অনুষ্ঠানে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে বৃত্তিপ্রাপ্ত ৪জন শিক্ষার্থী সহ বার্ষিক সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। পরে একাদশ ও স্নাতক (পাস) শ্রেণির শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।


আরোও সংবাদ