জোবায়ের ছিলেন সমাজের একজন আদর্শ অভিভাবক

প্রকাশ:| শুক্রবার, ১৭ জুন , ২০১৬ সময় ০৯:৫২ অপরাহ্ণ

জোবায়ের স্মরণ

বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ড মধ্যম হালিশহর কলতান সংঘের সভাপতি ও জেবি গ্রুফের চেয়ারম্যান আলহাজ¦ জোবায়ের এর’স্মরণসভা ও দোয়া মাহফিল ১৭জুন শুক্রবার বিকেল ৫টায় সংঘের মিলনায়তনে হাজ¦ী মোঃ নোমানের সভাপতিত্বে এবং সাঃ সম্পাদ মোঃ কামাল উদ্দিনের পরিচালনায়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-সংঘের উপদ্ষ্টো পরিষদের চেয়ারম্যান হাজী মাহবুবুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপদেষ্টা কমিটির সদস্য আবুল কাশেম বি.কম,আব্দুল কাদের,আবু তাহের,এম.এতাহের,জয়নার আবেদীন,সংঘের প্রাক্তন সদস্য-মোঃসারোয়ার।
মোঃ হোসেন-আবুল কালামের যৌথ উপস্থাপনায়ে সভাতে আরো বক্তব্য রাখেন-সাংগঠনিক সম্পাদক হাজ¦ী মোঃশাহীন,অর্থ সম্পাদক-মোঃ মহসিন, সাবেক অর্থ সম্পাদক-নুরুল আবছার,মরহুমের দুই পুত্র- ফাহিম শাহরিয়ার,ফাহমিদ শাহরিয়ার,সারাউদ্দিন,আবু শুক্কুর,আরিফ,নওশাদ,আলম সহ সংঘের নিবার্হী সদস্য বৃন্দ।
দোয়া মাহফিলে বিশেষ মুনাজাত পরিচালনা করেন-১নং সাইট নতুন জামে মসজিদের খতিব মাওলান মুহাম্মদ বেলাল উদ্দিন নোমানী ।মরহুম জোবায়েরের প্রতি সৃন্মি চারন করে বক্তারা বলেন, জোবায়ের ছিলেন সমাজের একজন আদশর্ অভিভাবক এবং হৈতিশিপূর্ন সমাজ সংস্কারক।সৃন্মি চারনে সবাই আবেকে কান্নায় ভেঙ্গে পড়েন।
বক্তারা আরো বলেন,তিনি ভাগ্যবান ব্যক্তির মাধ্যমেই জন্ম লাভ করে দেশ-সমাজ ও পরিবারকে আলোকিত করে সত্যিকার আদর্শিক বাবা হিসেবেও সকলের শ্রদ্ধাভাজন হোন।পরিশেষে ইফতার মাহফিলের মাধ্যমে স্মরণ সভার সমাপ্তি হয় ।

সংবাদ দাতাঃ আবুল কালাম ,প্রচার উইং- হালিশহর কলতান সংঘ,চট্রগ্রাম ।