জেদ্দায় চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের কর্তৃক ঈদ পুনর্মিলনী

প্রকাশ:| শনিবার, ৯ সেপ্টেম্বর , ২০১৭ সময় ১২:০৮ পূর্বাহ্ণ

সৌদি আরব প্রতিনিধি:
জাতিয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব পশ্চিম অঞ্চল কেন্দ্রিয় কমিটি কতৃক আয়োজিত আংশিক কমিটি ঘোষনা ও ঈদ পূর্ন মিলন অনুষ্ঠিত হয়।
জেদ্দাস্থ হোটেল লিমারে চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সভাপতি হারুন মোহাম্মদ শরীফের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রফিক চৌধুরীর সঞ্চালনায়, এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের প্রধান উপদেষ্টা ইলিয়াছ বীন রশিদ। প্রধান ব্যক্তা ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ-সভাপতি মাওলানা আছাব উদ্দিন, সহ-সভাপতি মুফিজুল আলম মুফিজ, আব্দু রাজ্জাক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো ফিরোজ, সিনিয়র সদস্য নজরুল সিকদার, মঞ্জুর আলম, দিদারুল আলম, মো হাসান, এম এ, হাসেম, মো হারুন, মোঃ আব্দুরশিদ, আব্দুল আলিম, ইলিয়াছ ইলো, মো: সোহেল, কোওয়াইছ আহম্মদ, সাঈদ আহম্মদ, মোঃ মোরশেদ আলম,  মো বাবর ও মো নোমান প্রমুখ।
সাংগঠনিক সম্পাদক জনাব রফিক চৌধুরীর মায়নমার গন হত্যার শোক প্রস্তবের মধ্য দিয়ে কুরআন তেলোয়াত করেন মাঃ আব্দুল হামিদ।
বক্তারা চট্টগ্রাম ফোরামের ভূয়েশি প্রসংসাকরে সকলকে সম্পৃক্ত করে একটি শক্তি শালী  জাতিয়তাবাদী ফোরাম গঠনে দৃঢ় প্রত্যয় নিয়ে সবাই ঐক্যবদ্ধ থাকার অংঙ্গীকার বদ্ধ হন, এবং উপস্থিত কাউন্সিলারর গন এর সম্মতিক্রমে মঈন চৌধুরীকে প্রধান পৃষ্ঠপোষক, ইলিয়াছ বিন রশিদকে প্রধান উপদেষ্টা, শরিফ মো হারুনকে সভাপতি, জসিম উদ্দিন, সাধারন সম্পাদক, মোঃ রফিক চৌধুরী সাংগঠনিক সম্পাদক, আছাব উদ্দিনকে সিনিয়র সহ সভাপতি, মোহাম্মদ ফিরোজ সিনিয়র যূগ্ন সম্পাদক ও নজরুল সিকদার সিনিয়র সদস্য করে আংশিক জাতিয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব পশ্চিম অঞ্চল কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়,পরিশেষে দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া করা হয়।