জুয়া খেলার ভিডিও করায় সাংবাদিকদের ওপর হামলা

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর , ২০১৫ সময় ১০:৫৩ অপরাহ্ণ

জুয়া খেলার ভিডিও করায় সাংবাদিকদের ওপর হামলানড়াইলের কালিয়ায় নৌকবাইচ চলাকালে জুয়া খেলার ভিডিও করায় সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে এলাকাবাসী। এতে এসএ টিভির জেলা প্রতিনিধি আবদুস সাত্তার ও ইনডিপেনন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আসাদ রহমান আহত হয়েছেন। তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার খড়লিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা তাদের মোটরসাইকেল, ল্যাপটপ, ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

আহতরা জানান, উপজেলার খড়লিয়া এলাকাবাসীর আয়োজনে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় সেখানে মেলার নামে জুয়ার আসর চলছিল। সাংবাদিকরা জুয়া খেলার দৃশ্য ক্যামেরায় ধারণ করলে স্থানীয় জনতা তাদের ওপর হামলা চালায়। এ সময় একটি মোটরসাইকেল, ল্যাপটপ, ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং তাদের আটকে রাখে।

বিষয়টি তাৎক্ষণিক পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামকে জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়ং। পরে পুলিশ তাদের মোটরসাইকেল, ল্যাপটপ, ক্যামেরা উদ্ধার করে। তবে ক্যামেরার মেমোরি কার্ড ও ইনডিপেনন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আসাদ রহমানের মোবাইল ফোন উদ্ধার হয়নি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন ঘটনার সত্যাতা নিশ্চিত করে বাংলামেইলকে জানান, সাংবাদিকদের মোটরসাইকেল, ল্যাপটপ, ক্যামেরা উদ্ধার করা হয়েছে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে খড়লিয়া এলাকার রবিউল ইসলাম নামে আয়োজক কমিটির এক জনকে আটক করা হয়েছে।