‘জুলুম-নিপীড়ন করে ক্ষমতায় বেশি দিন টিকতে পারবে না’

প্রকাশ:| শুক্রবার, ১৩ মে , ২০১৬ সময় ১১:০৮ অপরাহ্ণ

প্রতিনিধি সভা
সেলিম উদ্দিন, ঈদগাঁও প্রতিনিধি:
আওয়ামীলীগ সরকার পুরো দেশকে জিম্মি করে রেখেছে। ভোট ও ভাতের অধিকার নেই। দেশে চলছে একদলীয় শাসন ব্যবস্থা। বিরোধী মতের কোন মূল্য নেই। চলছে প্রতিনিয়ত খুন গুম। আওয়ামীলীগের কাছে মানুষের ভোটাধিকার ভুলুন্ঠিত্। নির্বাচনের নামে আওয়ামীলীগ যে নজির বিহীন তালবাহানা শুরু করেছে তা জাতীর কাছে স্পষ্ট। জুলুম নিপীড়ন করে ক্ষমতায় বেশি দিন টিকতে পারবে না এসব থেকে মানুষ পরিত্রানের পথ খোঁজছে।
শুক্রবার বিকেলে দিগন্ত কিডস্ কেয়ার স্কুল মিলনায়তনে খুটাখালী ইউনিয়ন যুবদল প্রতিনিধি সভায় বক্তারা এসব কথা বলেন। খুটাখালী বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: আসিফ।
ইউনিয়ন যুবদল সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিনের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবদল সিনিয়র সদস্য, বরইতলী ইউনিয়ন যুবদল সভাপতি আরিফুল ইসলাম। এতে আমন্ত্রিত প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক ও খুটাখালী বিএনপি সভাপতি অধ্যক্ষ এসএম মনজুর। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদল আহ্বায়ক এম মোবারক আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ সভাপতি এম জাফর আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফি মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সেলিম, সাংগঠনিক সম্পাদক ডা. শফিউল আলম শফি বক্তব্য রাখেন। অন্যান্যদের মধ্যে ইউনিয়ন বিএনপি নেতা কাজী জাহেদ নেওয়াজ, চিরিংগা ইউনিয়ন যুবদল সভাপতি ইব্রাহীম খলিল কাকন, কাকারা ইউনিয়ন যুবদল আহ্বায়ক শওকত ওসমান, চকরিয়া উপজেলা তরুন প্রজন্ম দল সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি নুরুদ্দোজা, উপজেলা যুবদল সিনিয়র সদস্য ছৈয়দ আলম সাঈদ, ও সাঈদুল ইসলাম খোকন বক্তব্য রাখেন। এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের যুবদল ছাত্রদল, ও স্বেচ্ছাসেবক দলের প্রায় ২ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় ইউনিয়ন যুবদলের ত্যাগী ও দলের কান্ডারী নেতৃবৃন্দদেরকে সুসংগঠিত হয়ে রাজপথ কাঁপানো নেতাদেরকে দিয়ে কমিটি গঠনের উপর গুরুত্বারোপ করা হয়।