জুতো প্রস্তুতকারী প্রতিষ্ঠানের বৈশাখী আয়োজন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ৭ এপ্রিল , ২০১৮ সময় ০৯:০৬ অপরাহ্ণ

বৈশাখের ফ্যাশন নিয়ে হিড়িক লেগেছে পুরো দেশজুড়ে। এখন আর লাল-সাদায় সীমাবদ্ধ নেই বৈশাখ। আবার নতুন বছর বরণে যে শুধু শাড়িই পরতে হবে এই চিন্তাধারাও বদলে গেছে। সময় ও যুগের সঙ্গে বর্ষবরণের ফ্যাশনেও এসেছে পরিবর্তন। জুতো থেকে শুরু করে সবকিছুতেই। কথায় আছে, পোশাকে ফোটে ব্যক্তিত্ব, আর জুতা-ব্যাগে আভিজাত্য।

 

এই ফ্যাশনের দৌঁড়ে পিছিয়ে নেই জুতো স্যান্ডেলের বিভিন্ন কোম্পানিগুলো। ক্রেতা চাহিদা অর্থাৎ মূল্য এবং ডিজাইনের ওপর ভিত্তি করে তারা এনেছে তাদের সব কালেকশন এবং অফার।

 

দেশের পাঁচটি জুতো প্রস্তুতকারী প্রতিষ্ঠানের বৈশাখী আয়োজন:

 

 

বাটা

 

বাটা এনেছে বৈশাখের বড় একটি কালেকশন। ‘নতুন জুতোয় নতুন পথচলা’র ব্রত নিয়ে সব বয়সী নারী পুরুষদের জন্য বাহারি স্যান্ডেলের বৈশাখী পসরা সাজিয়েছে তারা। এবং সেটি বেশ সাশ্রয়ী মূল্যের মধ্যে। বিশেষ করে লাল রঙকে প্রাধান্য দিয়েছে তারা।

 

বিক্রয়কারীরা জানান, এমনিতেও তাদের বিক্রি ভালো। বৈশাখ আসছে বলে তা আরও বাড়ছে এবং পয়লা বৈশাখের দিন ঘনাতে এই বিক্রি আরও বাড়বে।

 

সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হলো অনলাইনে বাটা গ্রহীতারা জুতো স্যান্ডেল অর্ডার করলেই ২০% পর্যন্ত ছাড় থাকছে। সেই সঙ্গে ফ্রি হোম ডেলিভারি। এই অফার থাকছে বৈশাখের পরদিন অর্থাৎ ১৫ এপ্রিল পর্যন্ত।

 

অ্যাপেক্স

 

অ্যাপেক্সও এনেছে বাহারি সব জুতো এবং স্যান্ডেলের কালেকশন। তারাও লাল রঙকে প্রাধান্য দিয়ে জুতোর পাশাপাশি নারী, পুরুষ এবং শিশুদের জন্য ব্যাগ, ওয়ালেট, জিনস এনেছে। তবে বৈশাখের বিশেষ কোনো অফার না থাকলেও অ্যাপেক্সে এখন চলছে স্প্রিং অফার, যাতে ৭০% বেশি পর্যন্ত ছাড়।

 

বে

 

জুতোর ফ্যাশনের আরেক চমক বে ইম্পোরিয়াম তাদের ভালো কালেকশন এনেছে। সব বয়সীদের জন্য নতুন এই জুতোর সমারোহে দেখা যাচ্ছে নতুন সব ডিজাইন। কালেকশনের পাশাপাশি তারা দিচ্ছে অফার এবং উপহার। ক্রয়মূল্য ১০৯০ বা তাঁর বেশি হলে যেকোনো পণ্যে বৈশাখের আকর্ষনীয় উপহার থাকছে। তবে শুধুমাত্র অনলাইন কেনাকাটায় এই অফার দিচ্ছে তারা।

 

ওরিয়ন

 

নতুন সাজের আলপনাতে এসো সাজি নতুন সাজে- এই কথার ভিত্তিতেই ওরিয়ন সীমিত পরিমাণে বৈশাখী কালেকশন নিয়ে এসেছে। নতুন সব ডিজাইনের লাল, মেরুন, খয়েরি রঙের জুতো স্থান পেয়েছে। বিক্রয়কারীরা বলছে এমনি সময়ের তুলনায় তাদের বিক্রি বাড়ছে।

 

ফরচুনা

 

জুতোর জগতে নতুন চমক ফরচুনা তাদের কিছু নতুন কালেকশন এনেছে এ্ বৈশাখে। কিছুটা ভিন্ন ডিজাইনের তাদের এই জুতোর চাহিদাও বেশ ভালো। আর বিকাশ গ্রাহকদের জন্য বৈশাখী কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।


আরোও সংবাদ