জীবন মান উন্নয়নে কাজ করছে সরকার

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৬ মার্চ , ২০১৭ সময় ১০:৪২ অপরাহ্ণ

 

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজারের রামু উপলোধীন রশিদ নগর ইউনিয়নে নতুন ভাবে ২০১৭-১৮ অর্থ বছরের উপকারভোগী কার্ডধারীদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা রিয়াজ উল আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার এবং অসহায় ও হত দরিদ্র জনগণের সরকার। সারা বাংলাদেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার রামু উপজেলায় অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভকালীন ভাতা, ভিজিডি চাউল, ন্যায মূল্যে চাউল বিতরণ করে যাচ্ছে। রামু উপজেলার ইউনিয়নে বিভিন্ন ধরণের উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নাই। স্থানীয় সাংসদ সাইমুম সরওয়ার কমলের আন্তরিক প্রচেষ্টায় রামুতে বিভিন্ন এলাকায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ও সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। অচিরেই বাংলাদেশ উন্নত এবং খাদ্য স্বয়ং সম্পূর্ণ দেশ হিসেবে পরিচিত লাভ করবে এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি রশিদ নগরকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার বলে আশাবাদ ব্যক্ত করেন।
বৃহস্পতিবার ১৭ মার্চ রশিদ নগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে স্থানীয় চেয়ারম্যান এমডি শাহ আলমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
ইউনিয়ন পরিষদের সচিব এম নুরুল কাদেরর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মামুন মিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি মাওলানা শফিকুর রহমান, ইউপি সদস্য নুরুল আলম সিকদার, মুজিবুর রহমান, মোস্তাক আহমদ, আবদুর রহমান, আবুল শামা, বজল আহমদগ, ফারুক আহমদ, আবদুল করিম, ইউপি সদস্যা রাবেয়া খানম, সালমা আক্তার, ছেনু আরা ও ব্যবসায়ী আনু মিয়া প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ, ব্যবসায়ী ও এলাকার মুরব্বী উপস্থিত ছিলেন। এদিকে ভিজিডি কার্ড ও চাল পেয়ে অসহায় পরিবারের লোকজন আনন্দ প্রকাশ করে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম ও রশিদ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি শাহ আলমকে সাধুবাদ জানিয়েছেন।


আরোও সংবাদ