জিয়া পরিবারকে বাদ দিয়ে কোন নির্বাচন হবে না-মীর নাসির

প্রকাশ:| বুধবার, ২৭ জুলাই , ২০১৬ সময় ১১:২২ অপরাহ্ণ

 

মীর নাসিরবিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন ক্ষমতাসীন অবৈধ সরকার শহীদ জিয়ার পরিবারকে রাজনীতি থেকে মাইনাস করতে সুদুরপ্রসারী ষড়যন্ত্র করে আসছে। তারা রাজনৈতিক প্রতিপক্ষকে আদর্শিকভাবে মোকাবেলা করতে না পেরে রাষ্ট্রযন্ত্রকে ব্যাবহার করে বিরোধী রাজনৈতিক দলের শীর্ষ নেতাকে দমন করতে উঠে পড়ে লেগেছে।
তিনি বুধবার বিএনপি কেন্দ্র ঘোষিত দেশব্যাপি বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা, জরিমানা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে চট্টগ্রাম হাটহাজারী উপজেলা ও পৌরসভা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

হাটাহাজারী উপজেলা বিএনপি’র আহবায়ক নুর মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম সম্পাদক ও তারেক রহমান এর আইনজীবি প্যানেলের অন্যতম সদস্য ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন।
সমাবেশে মীর নাছির বলেন, বর্তমান অনির্বাচিত সরকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক জননেতা তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে রাজনীতি থেকে দূরে রেখে তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায়। কিন্তু তাদের সেই স্বপ্ন বাংলাদেশের জনগণ দুঃস্বপ্নে পরিনত করবে।
তিনি আরো বলেন,জুলুমবাজ সরকার ক্ষমতার মোহে অন্ধ হয়ে দেশকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, জিয়া পরিবারকে ধ্বংসের ষড়যন্ত্র কোন দিনই সফল হবে না। স্বৈরাচারী সরকারের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে তারেক রহমান সময়মত বাংলাদেশের মাটিতে অবশ্যই ফিরে আসবেন।
প্রধান বক্তার বক্তব্য মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, দুদক ও সরকারের ষড়যন্ত্রে তারেক রহমানের বিরুদ্ধে এই রায়। তারেক রহমানকে নির্বাচনের বাইরে রাখতে ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে এ রায় দেওয়া হয়েছে।
তিনি বলেন, এসব মামলা তারেক রহমানের অগ্রযাত্রায় কোনো বাধা হবে না। উপজেলা বিএনপি’র সদস্য সচিব সোলেমান মঞ্জু পরিচালনায় উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুস শুকুর,যুগ্ম আহবায়ক আইয়ুব খান, মুসলিম উদ্দিন চৌধুরী,এস এম ফারুক, মুহাম্মদ আলম,আব্দুল হাকিম,বিএনপি নেতা সৈয়দ মুহাম্মদ মহসিন,রহমত উল্লাহ, জয়নাল আবেদীন,খোরশেদ আলম শিমুল,মুহাম্মদ মফিজ,মুহাম্মদ ফকরুল,জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আকবর আলী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মনিরুল আলম জনি,শাহাদাত হোসেন শিমুল, রাবেদুল ইসলাম মিঠু, তকিবুল আলম ত্বকী,নুরুল কবির তালুকদার,আলাউদ্দিন জনি,নুরুল ইসলাম,শাহানেওয়াজ কবির,প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।