জিয়ার গাড়ী বহরে হামলার প্রতিশোধ ২৮ এপ্রিল ব্যালটে

প্রকাশ:| মঙ্গলবার, ২১ এপ্রিল , ২০১৫ সময় ১০:০৯ অপরাহ্ণ

মীর মোহাম্মদ নাছির উদ্দিনবিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন ২৮ এপ্রিল কমলা লেবুর বিজয়ের মাধ্যমে খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার প্রতিশোধ নেয়া হবে। এ নির্বাচন মনজুর আলমের একার নির্বাচন নয়, এটি খালেদা জিয়ার নির্বাচন। তিনি ২৮ এপ্রিল কমলা লেবুতে ভোট দিয়ে খালেদা জিয়ার উপর হামলার জবাব দেয়া হবে বলে মন্তব্য করেন।

তিনি আজ মঙ্গলবার বিকালে ২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী মনজুর আলমের সমর্থনে নগরীর ১৮ নং বাকলিয়া ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন।
মীর নাছির বলেন-হাতি দেখলে মানুষ ভয়ে পালিয়ে যায় আর কমলা লেবুকে মানুষ অন্তর দিয়ে গ্রহণ করে। কমলা লেবু হচ্ছে ভালবাসার প্রতীক। তিনি বাকলিয়া এলাকার জনসাধারনের উদ্দেশ্য করে বলেন-বাকলিয়া হচ্ছে শহীদ জিয়ার এলাকা। ১৯৮০ সালে জিয়াউর রহমান বাকলিয়ায় এসেছিলেন। এ ছাড়া ১৯৯১ সালের ঘূর্নিঝড়ের পর তিনি (মীর নাছির) বাকলিয়ার উন্নয়ন করেছিলেন। তার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মনজুর আলমকে বিজয়ী করার আহবান জানান।
গণসংযোগকালে মোহাম্মদ মনজুর আলম বলেছেন,গত পাঁচ বছরে যে উন্নয়ন হযেছে তা নগরবাসির কাছে পৌছে দিতে হবে। তিনি বলেন শুধু ভোট দিলে হবেনা ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ভোট ডাকাতির পরিকল্পনা জনগন বাস্তবায়ন হতে দেবেনা বলেও তিনি হুশিয়ারি উচ্চারন করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, চক্রান্ত-ষড়যন্ত্র-অপপ্রচার করে জনগনের সমর্থন ভালোবাসা পাওয়া যায় না।

এসময় মহানগর বিএনপির সহ সভাপতি সামশুল আলম বলেন বাকলিয়ার উন্নয়নে মনজুর আলম সবেচেয়ে বেশী কাজ করেছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তাকে পূনরায় নির্বাচিত করার অনুরোধ জানান।
গতকাল মঙ্গলবার বিকালে ১৮ নং পূর্ববাকলিয়ার কালামিঞার বাজার,পূর্ব বাকলিয়া,লতিফ হাট,সেকান্দর চেয়ারম্যান ঘাটা,কমিশনার পাড়া,আজিম রোড,বলির হাট,খাজা রোড, রাহাত্তার পুল এলাকায় ব্যাপক গনসংযোগ করেন মনজুর আলম। এসময় তিনি এসব এলাকায় জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করে ভোট প্রার্থনা করেন।
গণসংযোগকালে বিএনপি নেতা আবু সুফিয়ান, অধ্যাপক নুরুল আলম রাজু, মো. তৈয়ব, মো. মহিউদ্দিন, হাছান লিটন, হাসেম সওদাগর, মো. শাহজাহান, আবদুল্লাহ আল ছগীর, হাজী নবী সওদাগর, আলমগীর নুর, রৌশন আরা আমিন, ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, মান্নান উদ্দিন, মাসুম আজিজ, হারুনুর রশিদ, রেজিয়া সুল


আরোও সংবাদ