জিটিভিতে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

প্রকাশ:| সোমবার, ২০ অক্টোবর , ২০১৪ সময় ০৯:৫৯ অপরাহ্ণ

শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজ। এই সিরিজ খেলার জন্য জিম্বাবুয়ের জাতীয় ক্রিকেট দল এখন ঢাকায় অবস্থান করছে। ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ ক্রিকেট স্টেডিয়াম এবং খুলনার শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিকরা তিনটি টেস্ট এবং পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে জিম্বাবুয়ের বিপক্ষে। জিরিজের সব খেলা সরাসরি সম্প্রচার করবে জিটিভি (গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড)।

খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করবে খেলার গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হাইলাইটস। ক্রিকেট নিয়ে বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’। এতে প্রতিদিনের ম্যাচ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়াররা।

আগামী ২৫ অক্টোবর থেকে ২৯ অক্টোবর প্রথম টেস্ট, ৩ নভেম্বর থেকে ৭ নভেম্বর দ্বিতীয় টেস্ট, ১২ নভেম্বর থেকে ১৬ নভেম্বর তৃতীয় টেস্ট। ২১ নভেম্বর প্রথম ওয়ানডে, ২৩ নভেম্বর দ্বিতীয় ওয়ানডে, ২৬ নভেম্বর তৃতীয় ওয়ানডে, ২৮ নভেম্বর চতুর্থ ওয়ানডে এবং ১ ডিসেম্বর পঞ্চম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আগামী ছয় বছরের সব খেলার সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে জিটিভি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজ দেখাবে বেসরকারি চ্যানেলটি।


আরোও সংবাদ