জিইসি মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

প্রকাশ:| শনিবার, ৩১ অক্টোবর , ২০১৫ সময় ১১:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকায় চাঁদাবাজির নিয়ন্ত্রণকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা-ধাওয়ার হয়েছে। এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দুই গ্রুপে এ সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে। শনিবার সন্ধ্যা সাতটার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

জানা গেছে, জিইসি মোড় এলাকার ফুটপাতে বেশ কিছু চায়ের দোকান থেকে চাঁদাবাজি নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। শনিবার সন্ধ্যা সাতটার দিকে এক গ্রুপের কর্মীরা অন্য গ্রুপের কর্মীদের ধাওয়া দেয়। পরে জিইসি মোড়ের বাটা গলি এলাকার ছাত্রলীগ কর্মীরা ভূঁইয়া গলি এলাকার কর্মীদের মারধর করে। একপর্যায়ে উভয়পক্ষ ধারালো অস্ত্র নিয়ে রাস্তায় নেমে আসলে দুই পক্ষের শুরু হয় সংঘর্ষ। চলে ইট-পাটকেল নিক্ষেপ। এ কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌছালে পরিস্থিতি স্বাভাবিক হয়। সংঘর্ষের সময় নগরীর জিইসি মোড়ের দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন জানান, চাঁদাবাজির নিয়ন্ত্রণকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল জিইসি মোড় এলাকায়। সন্ধ্যার দিকে উভয়পক্ষ ধাওয়া-পাল্টা-ধাওয়ায় লিপ্ত হয়। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই পঙ্কজ বড়–য়া বলেন, ‘জিইসি এলাকা থেকে কোন আহত কাউকে হাসপাতালে আনা হয়নি।’