জিইসিতে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নতুন শাখা

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ মার্চ , ২০১৭ সময় ০৯:৩৪ অপরাহ্ণ

নগরীর জিইসি মোড়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ব্যাংকটির ফ্ল্যাগশিপ শাখার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানাজার রেহেনা বেগম, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, এবিসি স্টিল গ্রুপের চেয়ারম্যান শওকত আলি চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

নতুন শাখা উদ্বোধন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের সিইও আবরার এ আনোয়ার জানান, ১১২ বছর আগে ১৯০৫ সালে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রথম শাখা খোলা হয় চট্টগ্রামের সসদরঘাটে।

তখন চট্টগ্রামে আমাদের উপস্থিতি ঐতিহাসিক ভিত্তি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। বন্দর নগরীর উন্নয়নের অংশ হওয়ার পাশাপাশি আঞ্চলিক বাণিজ্যের সমৃদ্ধ কেন্দ্রে পরিণত হয়ে উঠার সাক্ষী হতে পেরে আমরা গর্বিত।

নতুন ফ্ল্যাগশিপ শাখা প্রসঙ্গে তিনি বলেন, নগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকার মধ্যে পূর্ব নাসিরাবাদের ১ নম্বর শহিদ আব্দুল হালিম সড়কের জিইসি মোড়টি অত্যান্ত সুপরিচিত। গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে নতুন এই শাখার উদ্বোধন করা হয়েছে।

এ শাখায় সর্বোত্তম ব্যাংকিং সেবার পাশাপাশি সুপরিসর প্রায়োরিটি স্যুট, কাস্টমারদের লকার সেবা এবং পার্কিং সুবিধা নিশ্চিত করা হয়েছে। আশা করি গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে পারবো।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ব্যাংকটির কান্ট্রি হেড অব ব্যাংকিং নাসের এজাজ বিজয়, হেড অব রিটেইল ব্যাংকিং আদিত্য মন্ডলসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।