জায়গা নিয়ে সংঘর্ষে আহত তিন, গুলিবর্ষণ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি , ২০১৭ সময় ১০:৩২ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডীতে জায়গা দখলকে কেন্দ্র করে অন্তত: ৪ রাউন্ড গুলি বর্ষণ ও সংর্ঘষের ঘটনায় ৩জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৬জানুয়ারি) সকাল ৬টার দিকে উপজেলার পশ্চিম গোমদন্ডী শিশুবাগ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
সুজিত দে’র ছেলে পোপাদিয়া ইউনিয়নের বিদগ্রামের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য যীশু দে (৩০), চরখিজিরপুর এলাকার স্থানীয় আরিফ (২৬) ও গাড়ি চালক আবদুর রহিম (৩০) গুরুতর আহত হয়েছেন।
উপজেলা হাসপাতালে আনা হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্জয় সেন।
উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. সেলিম জাবেদ বলেন, ২০১২ সালে পশ্চিম গোমদন্ডীর আলী আকবরের কাছ থেকে ৬ দশমিক ৫০শতক জায়গা মো. সোহেল ও ফোরকানসহ আমরা তিনজনের নামে খরিদ করি। তবে ১ বছর পূর্বে থেকে বিভিন্নভাবে পারভীন আকতার ও মো. সোলেমান নামের দুই ব্যক্তি জায়গা জবর দখলের চেষ্টা করলে এ ব্যাপারে আদালতে ও থানায় অভিযোগ দায়ের করেছিলাম।
বৃহস্পতিবার সকালে তারা লোকজন নিয়ে আমাদের খরিদা জায়গায় পাকা ঘেরা দেয়ার চেষ্টা করার সময় বাঁধা দিলে তারা দা, লোহার রড, লাঠিসোটা দিয়ে হামলা চালায় ও প্রায় ৪ রাউন্ড গুলি বর্ষণ করে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
তবে স্থানীয় মো সোলেমান জানান, আমাদের জায়গায় সেলিম জাবেদরা লোকজন নিয়ে ভোর রাত থেকে সীমানা দেয়াল তোলার কাজ করছিল। সকালে দেখতে পেয়ে বাঁধা দিলে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় এলাকাবাসী কে কাকে মেরেছে আমি জানি না।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, এ ধরণের কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।