জামায়াত-শিবিরের ৪২ নেতাকর্মীকে জেলে

প্রকাশ:| শনিবার, ২৪ অক্টোবর , ২০১৫ সময় ০৬:৫৮ অপরাহ্ণ

জামায়াত-শিবিরেরবান্দরবান প্রতিনিধি,
বান্দরবানে জামায়াত-শিবিরের ৪২ জন নেতাকর্মীকে সন্ত্রাস দমন আইনের মামলায় জেলে পাঠিয়েছে পুলিশ। আজ শনিবার সন্ধ্যায় বান্দরবানের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আবু হানিফের আদালত গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
পুলিশ জানায়, বান্দরবান বাজারের পাঠাগার ভবনের ইসলামী পাঠাগারে গোপন বৈঠকের সময় গতশুক্রবার দুপুরে অভিযান চালিয়ে জামায়াতের পৌরশাখার আমির রেজাউল করীম, সাতকানিয়ার অলি আহম্মদ বীর বিক্রম কলেজের শিক্ষক হামিদ আজাদ, জেলা ছাত্র শিবিরের সভাপতি ইমরানুল হক’সহ ৪২ জন জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে সদর থানায় একটি মামলা করা হয়েছে। চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি মাহাবুবুর রহমান গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে বান্দরবানের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আবু হানিফ আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমির হোসেন জানান, ইসলামী পাঠাগারে গোপন বৈঠকের সময় গ্রেফতারকৃত জামায়াত-শিবিরের ৪২ নেতাকর্মীর বিরুদ্ধে সদর থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা হয়েছে। উক্ত মামলায় আদালতের নির্দেশে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে।