জামায়াত নেতা মাসুদকে নির্যাতনের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশ:| শনিবার, ১৬ আগস্ট , ২০১৪ সময় ০৪:০৯ অপরাহ্ণ

বাংলাদেশ জামায়াত ইসলামীবাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সেক্রেটারী শফিকুল ইসলাম মাসুদসহ জামায়াত নেতাকর্মীকে অন্যায় ভাবে গ্রেপ্তার করে রিমান্ডের নামে অমানসিক, অমানবিক ও নির্মম নির্যাতন করা এবং অসুস্থ অবস্থায় ফের রিমান্ডে নেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চান্দগাঁও থানার নেতৃবৃন্দ।

জামায়াত নেতাদের রিমান্ড বাতিল করে অনতিবিলম্বে মুক্তি দাবী করে বক্তারা বলেছেন, জনগণের আশা-আকাংখা পুরণে ব্যর্থ এই সরকার বিরোধী দলের আন্দোলনের ভয়ে ভীত হয়ে সরকার জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের নতুন করে গ্রেপ্তার ও রিমান্ডের নামে হয়রানী শুরু করেছে। কোন সভ্যদেশে এমনটি কল্পনা করা যায় না।

বক্তারা বলেন, নির্যাতন করে সরকার বিরোধী আন্দোলন দমন করে ক্ষমাতাকে দীর্ঘায়িত করতে চায়। সরকার যেমন জনগণের আশা-আকাংখা পুরনে ব্যর্থ হয়েছে, তেমনি জনগণও সরকারের এই অবৈধ আকাংখা পুরণ ব্যর্থ করে দেবে। নেতৃৃবন্দ দেশে শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে সকল প্রকার ষড়যন্ত্র বাদ দিয়ে বিরোধী দলের কর্মসূচীতে বাধা প্রদান না করতে, সভা-সমাবেশ ও মিছিল মিটিং করার অবাধ সুযোগ প্রদান করতে, দিগন্ত ও ইসলামিক টিভি চালু করা, জামায়াত-শিবিরসহ বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তাতার ও নির্যাতন বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি প্রদানের দাবী জানিয়েছে।

চান্দগাঁও জামায়াতের থানা ওয়ার্ড সভাপতি বৈঠকে বক্তারা এসব কথা বলেন।

চান্দগাঁও থানা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মুহাম্মদ কলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ওয়ার্ড সভাপতি বৈঠকে এম. এন. মোস্তফা, শেখ মোঃ রফিকুল ইসলাম, মুহাম্মদ খোরশেদ আলম, মিনহাজুল করিম শাহিন প্রমূখ বক্তব্য রাখেন। -প্রেস রিলিজ