‘জাপা ক্ষমতায় গেলে সর্বক্ষেত্রে দলীয়করণ মুক্ত করা হবে’

প্রকাশ:| শুক্রবার, ২৯ এপ্রিল , ২০১৬ সময় ১১:৩২ অপরাহ্ণ

জাপা ২জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা রিন্টু আনোয়ার বলেছেন, জাপা ক্ষমতায় গেলে দেশে প্রেসিডেন্ট পদ্ধতি ফিরিয়ে এনে প্রাদেশিক ব্যবস্থা চালু করা হবে। একই সাথে রাষ্ট্রের সর্বক্ষেত্র দলীয়করণ মুক্ত করা হবে।

শুক্রবার বিকালে ফেনীর দাগনভূঁইঞা উপজেলা জাতীয় পার্টির আয়োজনে দাগনভূঁইঞা প্রেসক্লাবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় মনোনয়নপ্রাপ্তদের এক পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিন্টু বলেন, জাপা পুনরায় ক্ষমতায় যেতে পারলে পূর্ণাঙ্গ উপজেলা প্রবর্তন করা হবে। দুর্নীতিমুক্ত প্রশাসন থাকবে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এবং বিদ্যুৎ, গ্যাসের নিশ্চয়তা থাকবে। আমরা সন্ত্রাস ও চাঁদাবাজি দমন করবো। নির্বাচন পদ্ধতি সংস্কারের মাধ্যমে কালো টাকা, সন্ত্রাস ও প্রভাবমুক্ত নির্বাচনী ব্যবস্থা চালু করা হবে।

তিনি আরো বলেন, নব্বইয়ের পর থেকে গণতন্ত্রের নামে দেশে বড় দুটি দল অবাধ লুটপাট, সন্ত্রাস ও ভোট ডাকাতির উৎসবে মেতে উঠেছে। এদের শোষণে দেশবাসী আজ অতিষ্ঠ। জাতি আজ নয় বছরের সফল রাষ্ট্রনায়ক এরশাদের দিকে তাকিয়ে আছে। আমরা যদি জাতীয় পার্টিকে শক্তিশালী করতে পারি তাহলে আগামী জাতীয় নির্বাচনে জনগণ তাদের থেকে পরিত্রাণ পাওয়ার জন্য আমাদেরকেই রাষ্ট্রক্ষমতায় বসাবে।

দাগনভূঞা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম খানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- ফেনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হক রবি, জেলা জাতীয় পার্টি নেতা রেজাউল করিম পলাশ, সাংবাদিক সিরাজ উদ্দিন দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইমাম হাছান কচি।

দাগনভূঞা উপজেলায় যে সকল ইউনিয়নে ২৮ মে নির্বাচন হবে সেখানে জাতীয় পার্টি প্রার্থীদের পরিচয় করিয়ে দেয়া হয়। প্রধান অতিথির হাত থেকে নেয়া আগামী ইউনিয়ন নির্বাচনে দাগনভূঞা উপজেলায় জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীক নিয়ে যারা প্রার্থী মনোনীত হলেন- ১নং সিন্দুরপুরে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো: জহিরুল হক ভূঁইঞা, ২নং রাজাপুরে ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: সফিকুল আলম ভূঁইঞা, ৩নং পূর্ব চন্দ্রপুরে ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: হাবিব উল্যাহ ইউছুফ, ৫নং ইয়াকুবপুরে ইউনিয়ন জাতীয় পার্টির নেতা মো: আইয়ুব আলী, ও ৭নং মাতুভূঁইঞা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো: মকবুল আহমেদ।

সভায় স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ দাগনভূঁইঞা উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন, বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠন, বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ