জাতীয় ছাত্র সমাজের ৭ দিনের আল্টিমেটাম

প্রকাশ:| রবিবার, ৬ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:৪৪ অপরাহ্ণ

আলটিমেটাম
নগর আহ্বায়ক নজরুলের বহিস্কার প্রত্যহার না হলে আন্দোলন!

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম মহানগর আহ্বায়ক নজরুল ইসলামের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদ সভা ৬ ডিসেম্বর বিকাল ৩ টায় ছাত্র সমাজ যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সায়মন সাহা বেলালের পরিচালনায় নগরীর মেলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন পল্লীবন্ধু এরশাদ ও মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলুর নেতৃত্বে জাতীয় পার্টি যখন শক্তিশালী হয়ে উঠছে সে সময় দলের ঘাপটি মেরে থাকা কতিপয় ষড়যন্ত্রকারী দলে অনৈক্য সৃষ্টির লক্ষ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারই ধারাবাহিকতায় নগর জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক দক্ষ সংগঠক নজরুল ইসলামকে কোন প্রকার কারণ দর্শানো ছাড়া বহিস্কার করা হয়েছে। যা কিছুতেই মেনে নেওয়া যায় না। যারা এই ঘৃণ্য ষড়যন্ত্রে জড়িত তাদের প্রতিহত করা হবে। তারা অন্য দলের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে। বক্তারা আরও বলেন আগামী ৭ দিনের মধ্যে নজরুল ইসলামের বহিস্কারাদেশ প্রত্যহার করা না হলে গণপদত্যাগ মানববন্ধন বিক্ষোভ সমাবেশসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। বক্তারা ৫-১২ ডিসেম্বর থানায় থানায় বিক্ষোভ ও ৬ ডিসেম্বর চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সফল করতে নেতাকর্মীদের প্রতি উদাত্ত্ব আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন, হাসান উদ্দিন, ডবলমুরিং থানা আহ্বায়ক মহররম আলী, সদস্য সচিব মোহাম্মদ আরমান, কোতোয়ালী থানা আহ্বায়ক রুবেল দাশ, সদস্য সচিব রাজু দাশ, বন্দর থানা আহ্বায়ক সানিমুল হুদা শরীফি, পাহাড়তলী থানা সদস্য সচিব নুরুল ইসলাম রিয়াজ, পাঁচলাইশ থানা আহ্বায়ক ওয়াহেদ আলী, সদস্য সচিব মোহাম্মদ আকাশ, ওমর গণি এম.ই.এস. কলেজ আহ্বায়ক সৌরভ চৌধুরী, ইসলামিয়া ডিগ্রী কলেজ আহ্বায়ক জয় দত্ত, চট্টগ্রাম কলেজ আহ্বায়ক মিনহাজ উদ্দিন, সদর ঘাট থানা আহ্বায়ক মোঃ শুভ, সদস্য সচিব জাহেদ হোসেন, হালিশহর থানা আহ্বায়ক মুহাম্মদ ইব্রাহিম, চান্দগাঁও থানা আহ্বায়ক ফোরকান উদ্দিন প্রমুখ।