জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে সাহিত্য পাঠচক্রের শ্রদ্ধা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ৩১ আগস্ট , ২০১৮ সময় ১০:৫৩ অপরাহ্ণ

জাতির বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস স্মরণে টুঙ্গীপাড়াস্হ বঙ্গবন্ধুর মাজারে গতকাল ৩১ অাগষ্ট বিকেল ৫টায় ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের নেতৃবৃন্দ।
চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ জামাল উদ্দীনের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন সংগঠনের সদস্য সচিব অাসিফ ইকবাল,
ওবায়দুর রহমান,সাংবাদিক সুজিত কুমার দাশ,শেখ বোরহান উদ্দীন,মোঃ সেলিম উদ্দীন,মাওলানা মোসলেম উদ্দীন,অানোয়ারা বেগম,হাবিবুর রহমান,অাবদুল মালেক,অাল হাসিবুল, সামিউল ইসলাম,রিনা অাকতার,খেলাফত মোল্লা,হাসিবুর রহমান, শাম্মী অাকতার,জাকির হোসেন,অালমগীর হোসেন প্রমুখ।
দোয়া ও মোনাজাত করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জামে মসজিদের পেশ ইমাম অালহাজ্ব মাওলানা সামিউল ইসলাম নবাব।

বঙ্গবন্ধু বাঙালীর হৃদয়ে এক কালজয়ী নেতা নাম।ঘাতকরা সেদিন বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে অামাদের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে নসাৎ করতে চেয়েছিল।বঙ্গবন্ধুর অাদর্শকেও তাঁরা বন্দী করে রাখতে চেয়েছিল ইনডেমনিটি অাইন জারি করে।ইতিহাস বড় নির্মম বড় সত্য অাজ বঙ্গবন্ধুকে স্মরণ করার জন্য প্রতিদিনই দেশ বিদেশের মানুষ নানাপ্রান্তভাবে ছুটে অাসছে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করার জন্য।

বক্তারা বলেন বঙ্গবন্ধুর অাদর্শ বাস্তবায়নে অাগামী নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অাবারো ক্ষমতায় অানার জন্য দৃঢ শপথ নিতে হবে। সকল ভেদাভেদ ভুল নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধ হতে হবে। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু ও ১৫ অাগষ্টে নিহত সকল শহীদবর্গের অাত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।