জাতির কল্যানে সকলকে নিবেদিত হতে হবে

প্রকাশ:| বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১১:২৫ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, মানুষের কল্যান ও সেবার মধ্য দিয়ে সৃষ্টিকর্তার সান্নিধ্য লাভ করা সম্ভব। তিনি বলেন, ভাল কাজের জন্য ভালফল, মন্দ কাজের জন্য খারাপ ফলাফল অপেক্ষা করছে।

মেয়র বলেন, মানুষ মানুষের জন্য, এ লক্ষে যুগে যুগে মহাপুরুষ আবির্ভূত হয়ে মানুষকে সৎ পথে পরিচালনার দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি মহাপুরুষদের বাণী ও তাদের মত ও পথ অনুসরন করার আহবান জানান। তিনি বলেন, হৃদয়ে ভালভাসা ধারন করে বিভেদ ভূলে দেশ ও জাতির কল্যানে সকলকে নিবেদিত হতে হবে। ১২ ফেব্রুয়ারি ২০১৫খ্রি. বৃহষ্পতিবার দুপুরে নন্দীর হাটে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী সেবাশ্রম চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরন বিতরণ ও ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির ভাষনে সিটি মেয়র এ সব কথা বলেন। সভার পূর্বে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে ১৫ লক্ষ টাকা ব্যয়ে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী সেবাশ্রমের নব নির্মিত দেয়ালের ফলক উম্মোচন করেন মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসব উদযাপন পরিষদ এর সভাপতি বাবুল নন্দী।

এতে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান, কাউন্সিলর জহর লাল হাজারী, সীতাকুন্ড স্রাইন কমিটির সম্পাদক এডভোকেট সুখময় চত্রবর্তী, জন্মাষ্টমী পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট তপন কান্তি দাশ। প্রকৌশলী ঝুলন কুমার দাশ, বিবেক কান্তি দাশ, সুদেব বসাক, মনোজ কান্তি দে, সুব্রত বিকাশ চৌধুরী, যীশু বনিক সহ অন্যরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মেয়র ৬২ জন ছাত্র ছাত্রীর মাঝে ১ লক্ষ ৩০ হাজার টাকার বৃত্তি ও শিক্ষা উপকরন তুলে দেন।


আরোও সংবাদ