ছয় ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বদলি

mirza imtiaz প্রকাশ:| বুধবার, ৫ সেপ্টেম্বর , ২০১৮ সময় ১১:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রাম জেলা পুলিশের ছয় ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জেলা পুলিশ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও আর্মড পুলিশ ব্যাটালিয়ানে (এপিবিএন) বদলি করা হয়েছে।

পুলিশ সদর দফতরের এক আদেশে তাদের বদলি করা হয়। বুধবার (০৫ সেপ্টেম্বর) এ সংক্রান্ত আদেশের কপি জেলা পুলিশ সুপারের কাছে পৌঁছেছে।

বদলির আদেশ পাওয়া ছয়জন হলেন-হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ফটিকছড়ি থানার ওসি জাকির হোসাইন মাহমুদ, চন্দনাইশ থানার ওসি মো. মামুন মিয়া, বাঁশখালী থানার ওসি মো. সালাউদ্দিন হীরা, ভুজপুর থানার ওসি মো. বায়েছ আলম ও বোয়ালখালী থানা থেকে সদ্য পুলিশ লাইনে বদলি হওয়া ওসি হিমাংশু কুমার দাশ।

এ ছাড়া জেলার সীতাকুণ্ড, মিরসরাই, জোরারগঞ্জ ও বোয়ালখালী থানায় ওসি পদে রদবদল হয়েছে। পুলিশ সুপার নুরেআলম মিনার আদেশে এ রদবদল হয়। এতে সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানকে জোরারগঞ্জ থানায়, জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবিরকে মিরসরাই থানায়, মিরসরাই থানার ওসি সাইরুল ইসলামকে বোয়ালখালী থানায় বদলি এবং জেলা পুলিশে সদ্য বদলি হয়ে আসা দেলোয়ার হোসেনকে সীতাকুণ্ড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, পুলিশ সদর দফতরের আদেশে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ফটিকছড়ি থানার ওসি জাকির হোসাইন মাহমুদ ও চন্দনাইশ থানার ওসি মো. মামুন মিয়াকে পিবিআই এবং বাঁশখালী থানার ওসি মো. সালাউদ্দিন হীরা, ভূজপুর থানার ওসি মো. বায়েছ আলম ও বোয়ালখালী থানা থেকে সদ্য পুলিশ লাইনে বদলি হওয়া ওসি হিমাংশু কুমার দাশকে এপিবিএনে বদলি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার নুরেআলম মিনা। তিনি বলেন, পুলিশ সদর দফতরের এক আদেশে হাটহাজারী, ফটিকছড়ি, চন্দনাইশ, বাঁশখালী, ভূজপুর ও বোয়ালখালী থানার ওসিকে পিবিআই ও এপিবিএনে বদলি করা হয়েছে।
নুরেআলম মিনা বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে সীতাকুণ্ড, মিরসরাই, জোরারগঞ্জ ও বোয়ালখালী থানায় ওসি পদে রদবদল হয়েছে।