ছয়জন মাদক পাচারকারীকে কারা ও অর্থদন্ড

প্রকাশ:| সোমবার, ৩১ জুলাই , ২০১৭ সময় ০৯:২৪ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান ঃ রাউজানে ছয়জন মাদকদ্রব্য পাচারকারীকে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আদালত একজনকে এক বছর, দুইজনকে ছয় মাস, এক জনকে এক মাস সশ্রমকারাদন্ডও দুইজনকে পাঁচ হাজার টাকা করে অর্থ দন্ড দেয়।
গত রবিবার বিকেল পাঁচ টার দিকে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটর ম্যাজিস্ট্রেট শামীম হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এ আদেশ দেন ।
রাউজান উপজেলা নির্বাহী অফিসে জানাগেছে, রবিবার বিকেল ৫ টার দিকে পৌর সভার ৯ নং ওয়ার্ডের রাউজান রাবান বাগান এলাকার গিরি ছায়া রেস্টুরেন্টের সম্মুখে চট্টগ্রাম-রাঙ্গমাটি সড়কে ভ্রম্যমাণ আদালত পরিচালনা করে গাড়ী তাল্লাশী চালিয়ে মাদকসহ ছয়জন মাদক পাচারকারীকে আটক করা হয়।
আটককৃতদের বিভিন্ন মেয়াদে দন্ডপ্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্তদের মধ্যে কাউখালী উপজেলার সুপ্রাং মার্মার পুত্র সিম্প্রোং মার্মাকে এক বছর, রাউজানের হলদিয়া ইউনিয়নের আব্দুল হান্নানের পুত্র নিজাম উদ্দিনকে ছয় মাস, খুলশি থানার তুলাতলীর জহুর আলীর পুত্র মাকসুদ আহমদকে ছয় মাস, হাটজাজারীর ফতেয়াবাদের রাখাল দের পুত্র জয়ন্ত দেকে একমাস সশ্রম কারাদন্ড এবং হাটহাজারীর বাহল্ল্যাপুরের কবির আহমদের পুত্র সাইফুল ইসলাম ও একই উপজেলার ফতেয়াবাদের নুর আহমদের পুত্র আব্দুল হাকিমকে পাঁচ হাজার টাকা করে অর্থ দন্ড প্রদান করা হয়।