ছিনতাইকারীর কবলে শামসুদ্দিন শিশির

প্রকাশ:| রবিবার, ২৭ মার্চ , ২০১৬ সময় ১০:৫৪ অপরাহ্ণ

শামসুদ্দিন শিশিরছিনতাইকারীর কবলে পড়েছেন অধ্যাপক শামসুদ্দিন শিশির, রোববার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

রোবরার রাত সাড়ে আটার দিকে সিআরবি থেকে চেরাগীর পাহাড় আসছিলেন অধ্যাপক শামসুদ্দিন শিশির, তিনি এনায়েতবাজার পাড় হয়ে বুদ্ধমন্দির এলাকায় এলে তার রিক্সার পথ আটকায় দুজন ছিনতাইকারী। তারা ধারালো অস্ত্রের মুখে শামসুদ্দিন শিশির এর কাছ থেকে দুটি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

এ বিষয়ে শিশির নিউজচিটাগাংকে জানান এনায়েতবাজার পাড় হয়ে বুদ্ধমন্দির এলাকায় এলে দু’যুবক আমার পথ আটকায় তখন তাদেরকে বললাম আমি একজন শিক্ষক কিন্তু তার উত্তরে তারা আরো ক্ষিপ্ত হয়ে আমাকে ছুকিাঘাত করার উদ্দত হয়। তখন আমি তাদের দাবী মতো টাকা ও মোবাইল দিয়ে চেরাগীর মোড় চলে আসি।

উল্লেখ্য নিউজচিটাগাং ফ্যান ক্লাবের সভাপতি, অধ্যাপক শামসুদ্দীন শিশির লেখালেখির সাথে যুক্ত আছেন ২যুগের বেশি সময় ধরে এরই মধ্যে লিখেছেন বেশ কটি বই। কর্ম জীবনে চট্টগ্রাম সরকারি শিক্ষক প্রশিক্ষণ মহাবিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগে অধ্যাপনা করছেন শামসুদ্দীন শিশির। এর পাশাপাশি তিনি সামাজিক ও সাংস্কৃতিক আন্দোলনের সাথে দীর্ঘদিন ধরে নিজেকে জড়িত রেখেছেন। সবার খুবই প্রিয় একটি নাম শামসুদ্দীন শিশির। সদা হাস্যেজ্জল ও প্রাণবন্ত মানুষ শিশির সবাইকে খুবদ্রুত আপন করে নিতে পারেন। এ কারণে ছোট-বড় অনেকের প্রিয় মানুষে পরিনত হয়েছেন তিনি।