‘বাবলু’র হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১২ নভেম্বর , ২০১৬ সময় ০৯:৩০ অপরাহ্ণ

%e0%a6%b6%e0%a6%be%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%a6%e0%a6%be%e0%a6%ac%e0%a6%bf

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে সাবেক চট্টগ্রাম ছাত্রদলের সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল আলম বাবলু’র ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা নগর ছাত্রদলের কার্যালয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দীন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত স্মরণ সভায় উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, মুহাম্মদ মুজিবুর রহমান, সাখাওয়াত হোসেন শাহীন, মামুনুর রশিদ, এস.এম. রোম্মান আজফার, মেজবাহ উল ইসলাম নোমান, রাসু ইসলাম, মনোয়ার হোসেন নিশাদ, মশিউর রহমান টুটুল, মোঃ কাইয়ুম, মীর ছাদেক অভি, পাহাড়তলী কলেজ ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেন, মোহাম্মদ নজরুল ইসলাম, মোঃ হানিফ, খোরশেদ আলম রুবেল, মোঃ রাজিবুল আহসান, এন মোহাম্মদ রিমন, বাবু প্রমুখ।
সভায় নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ বলেন, একটি স্বার্থন্বেষী মহল শফিকুল আলম বাবলুর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। তাকে হত্যা করে তারা মনে করে ছিল নাসিরাবাদ চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এ জাতীয়তাবাদী ছাত্রদলকে ধ্বংস করা যাবে। কিন্তু সাধারণ ছাত্র/ছাত্রীদের হৃদয়ে শহীদ জিয়ার অনুভূতি অম্লান। তাই অবিলম্বে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবি জানান।