ছাত্রলীগের উপর হামলা :পুলিশসহ আহত ৭

প্রকাশ:| রবিবার, ২ এপ্রিল , ২০১৭ সময় ১১:৪০ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। রবিবার বিকালে হাজীগাঁও কটন মিল এলাকায় এ ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের সাতজন নেতাকর্মী আহত হয়েছে। আহতরা হলেন তারেক আজিজ (২৪), মো. নাছির (৩৩), ইলিয়াস পারভেজ (২৫),মো. দিদার (২৪), আনছার চৌধুরী (২৪), বাবলু রাজ (২১), পুলিশ কনস্টেবল কান্তি মারমা (৪০)। আহতদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, আনোয়ারার বারখাইন ইউনিয়নের হাজীগাঁও কর্ণফুলী কটন মিলেল স্ক্র্যাপ মালামাল ক্রয় করে ঢাকার মদীনা আয়রণ নামের একটি প্রতিষ্ঠান। কয়েকদিন থেকে তারা মিল থেকে মালামাল সরানোর কাজ শুরু করে। গতকাল সকালে মাল বাহির করার সময় স্থানীয় একটি গ্রুপ বাধা দেয়। পরে প্রতিষ্ঠানের মালিক ছাত্রলীগের কিছু নেতাকর্মী ও পুলিশ নিয়ে মাল ভর্তি গাড়ী নিয়ে আসার সময় পিছন থেকে তাদের উপর হামলা চালায়।

এ ব্যাপারে জানতে চাইলে আনোয়ারা থানার ওসি (তদন্ত) দুলাল হোসেন বলেন, কর্ণফুলী কটন মিলের স্ক্র্যাপ মালামাল বহন করার সময় স্থানীয় একটি বখাটে গ্রুপ হামলা চালায়। এ ঘটনায় আহতদের পক্ষ থেকে একটি
অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।