ছাত্রলীগের ইফতার মাহফিলে দু’গ্রুপের মধ্যে হাতাহাতি

প্রকাশ:| মঙ্গলবার, ২২ জুলাই , ২০১৪ সময় ১০:৫৫ অপরাহ্ণ

মহানগর ছাত্রলীগের ইফতার মাহফিলে দু’গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনায় এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় নগরীর মুসলিম হলে এ ঘটনা ঘটে।ছাত্রলীগের ইফতার মাহফিলে দু’গ্রুপের মধ্যে হাতাহাতি

ছাত্রলীগ সূত্র জানায়, ইফতার বিতরণকে কেন্দ্র করে সিটি কলেজ গ্রুপের নেতাদের সঙ্গে এমইএস কলেজ ছাত্রলীগ নেতাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

সিটি কলেজ অংশের নেতৃত্বে ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি নোমান চৌধুরী ও আবু তালেব। অন্যদিকে এমইএস কলেজ অংশের নেতৃত্বে ছিলেন মহানগর ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক আকতার হোসেন।

বাকবিতণ্ডা চলাকালে মঞ্চে অনুষ্ঠানের বিশেষ অতিথি ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বক্তব্য রাখছিলেন। উত্তেজনা ছড়িয়ে পড়লে তিনি প্রায় পাঁচ মিনিটের বেশি বক্তব্য দিতে পারেননি।

এক পর্যায়ে সিটি কলেজ অংশের ছাত্রলীগ নেতাকর্মীরা হল থেকে বের হয়ে যায়। পরে ইফতারের আগে পুনরায় তারা স্লোগান দিয়ে হলে প্রবেশ করতে চাইলে প্রতিপক্ষের নেতাকর্মীদের সঙ্গে হাতাহাতি শুরু হয়।

এসময় সিটি কলেজ ছাত্রলীগের নাহিম নামে এক কর্মীর মাথা ফাটিয়ে দেন প্রতিপক্ষের কর্মীরা।

ঘটনা সম্পর্কে জানতে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণির সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী।