ছাত্রদলকে মাঠে নামলে গণপিটুনি দেয়া হবে

প্রকাশ:| বুধবার, ২৪ ডিসেম্বর , ২০১৪ সময় ১০:১৯ অপরাহ্ণ

নগরীতে ছাত্রদলের যে কোন সাংগঠনিক কর্মসূচী প্রতিহত করার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

বুধবার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে এ ঘোষণা দেয়ার পাশাপাশি তারেক রহমানের ছবিও পুড়িয়েছে ছাত্রলীগ।

বঙ্গবন্ধুকে রাজাকার ও পাকবন্ধু বলায় এবং মুক্তিযুদ্ধ নিয়ে অপপ্রচারের প্রতিবাদে নগর ছাত্রলীগ এ কর্মসূচী পালন করেছে।
ছাত্রদলকে মাঠে নামলে গণপিটুনি দেয়া হবে
নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি তালেব আলী, মিথুন মল্লিক, রাহুল বড়‍ুয়া, একরামুল হক রাসেল, আবু মো.আরিফ, জয়নাল আবেদীন জাহেদ, নাঈম রনি, শাহীন মোল্লা, ওমর ফারুক, আ ফ ম সাইফুদ্দিন, সরওয়ার আলম, মো. শাকিল, নোমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সুজন বর্মন, সাংগঠনিক সম্পাদক মঈন শাহরিয়ার, আয়াজ মহিউদ্দিন, শওকত আলী রনি, খোরশেদ আলম মানিক, খোরশেদ আলম ও সাইফুল ইসলাম।

ইমরান আহমেদ ইমু বলেন, স্বার্থসিদ্ধির জন্য মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করা নতুন নয়। যুগ যুগ ধরে স্বাধীনতাবিরোধীরা এবং তাদের যারা প্রতিষ্ঠিত করেছে সেই অপশক্তি ধারবাহিকভাবে ইতিহাস বিকৃত করে চলেছে। আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনা লালন করি তাদের রাজপথে থেকে এসব ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে। চট্টগ্রামের মাটিতে ছাত্রদলের যে কোন কর্মসূচি আমরা সর্বাত্মকভাবে প্রতিরোধ করব।

নুরুল আজিম রনি বলেন, ঢাকা সহ দেশের বিভিন্ন জায়গায় ছাত্রদলকে গণধোলাই দেয়া হচ্ছে। চট্টগ্রামেও ছাত্রদলকে মাঠে নামতে দেয়া হবেনা। মাঠে নামলে গণপিটুনি দেয়া হবে।

তিনি বলেন, চট্টগ্রামের ছাত্রদল নেতাদের বয়স ৪০ পেরিয়ে গেছে। তাদের ছাত্ররাজনীতি বাদ দিয়ে ব্যবসা-বাণিজ্যে মনযোগ দেয়া উচিৎ।