চৌফলদন্ডীতে সৈনিকলীগ সভাপতিকে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ১০:৩৯ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: ছেলে ফেসবুকে লেখালেখি করায় পিতাকে প্রকাশ্যে খুঁটিতে বেঁধে নির্মম নির্যাতনের ঘটনায় সাত জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। নির্যাতনের শিকার ছৈয়দ নুর বাদী হয়ে গত শনিবার ভোরে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।
গত শুক্রবার দুপুরে কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল এলাকায় ছৈয়দ নুরকে খুঁটিতে বেঁধে নির্যাতন করেন স্থানীয় কামরুল ইসলাম রুবেল ও তার বন্ধুরা। ছৈয়দ নুর বঙ্গবন্ধু সৈনিক লীগের চৌফলদন্ডী ইউনিয়ন শাখার সভাপতি। তাঁকে খুঁটিতে বেধে নির্যাতনের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় উঠে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে এলাকাবাসী।
ছৈয়দ নুর অভিযোগ করে বলেন, স্থানীয় মসজিদ থেকে জুমার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে স্থানীয় নুরুল ইসলামের পুত্র কামরুল ইসলাম রুবেলের নেতৃত্বে আরো কয়েকজন চিহ্নিত ব্যক্তি কোন কিছু বুঝে উঠার আগেই আমাকে টেনে-হিঁচড়ে একটি দোকানের খুঁটিতে দড়ি দিয়ে বেঁধে ফেলে। পরে শারিরীক নির্যাতন করা হয়। হামলাকারীরা পকেটে থাকা নগদ ১০ হাজার টাকাও ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে।
স্থানীয় লোকজন জানিয়েছেন, অভিযুক্ত রুবেলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লেখালেখি করেন ছৈয়দ নুরের ছেলে সৌদি আরব প্রবাসী হারুনর রশিদ। ওই অপরাধেই ছেলের বদলে পিতাকে ধরে নিয়ে নির্যাতন করা হয়।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মাঈন উদ্দীন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, মামলায় কামরুল ইসলাম রুবেলসহ সাত জনকে অভিযুক্ত করা হয়েছে। তাদের ধরতে পুলিশ তৎপরতা চালাচ্ছে। ঘটনার বিষয়ে নানাভাবে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত পক্ষের কারও বক্তব্য পাওয়া যায়নি।

 


আরোও সংবাদ