চেয়ারম্যান মহিউদ্দিন খোকাকে সনাতনী নাগরিক কমিটির সংবর্ধনা

প্রকাশ:| রবিবার, ২১ মে , ২০১৭ সময় ১০:৪৩ অপরাহ্ণ

গত ২০ মে, শুক্রবার বিকাল ৩ ঘটিকায় বাঁশখালীস্থ সাধনপুর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান বাঁশখালী উপজলো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন খোকা ও ইউপি সদস্য/সদস্যাদের আনন্দবাজার সংলগ্ন মাঠে গণসংবর্ধনা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লায়ন মুনমুন দত্ত মুন্না’র সভাপতিত্বে ও শিক্ষক পার্থসারথী দাশ ও শিক্ষক দোলন দাশ’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম পি। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ সাহেল তস্তুরী।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, ১৯৭১ সালে হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্টান সবার সন্মিলিত রক্ত স্রোতে এ দেশ স্বাধীন হয়েছে, এ দেশে সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই, বর্তমান সরকার দেশে যে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন তা ধরে রাখার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, নবনির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকা এলাকার উন্নয়নে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এতে আরও বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা সহকারী শিক্ষা অফিসার বিশু দাশ, পল্লীউন্নয়ন উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোকন চক্রবর্ত্তী, ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক ছাদুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা রাখাল শুক্লদাশ, ইউপি সদস্য করুণাময় ভট্টাচার্য, আবু হানিফ, উত্তম দাস, সুজন নন্দী, কাউছার আলম মুন্না, আমির সোহেল, বিরাজ ধর, বিভাষ দাশ, রিগ্যান চক্রবর্ত্তী প্রমুখ। পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধীয় অতিথিদের মাঝে সংবর্ধনা স্মারক প্রদান, চট্টগ্রামের টিবি ও বেতার শিল্পীদের মনোমুগ্ধকর গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।