চেয়ারম্যান আছি, ভবিষ্যতেও থাকবো

প্রকাশ:| সোমবার, ১৫ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১০:৫৫ অপরাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয়পার্টির চেয়ারম্যান আছি, ভবিষ্যতেও থাকবো। সবাইকে এটা মনে রাখতে হবে। আমি এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। আমি যতদিন বেঁচে আছি জাতীয় পার্টি ধরে রাখবো।

তিনি বলেন, জাতীয় পার্টিকে শক্তিশালী করে আগামী নির্বাচনে আমরা ১৫১ আসন নিয়ে সরকার গঠন করবো। জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নাই। আমি যতদিন আছি দলে বিভক্তি থাকবেনা।

আজ সোমবার দুপুরে ঝালকাঠি জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন।

এরশাদ আরো বলেন, জাতীয় পার্টি যদি আবার ক্ষমতায় আসতে পারে, তাহলে মানুষ আবার শান্তিতে ঘুমাতে পারবে। আবার উন্নয়ন হবে, প্রশাসনে দলীয়করণ থাকবে না। আর এজন্য জাতীয় পার্টিকে আর একবার ভোট দিয়ে দেশের ক্ষমতায় যাওয়ার সুযোগ করে দেয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

দুপুর ১২টায় ঝালকাঠি শিল্পকলা একাডেমির হলরুমে আয়োজিত এ সম্মেলনে অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

পরে বজলুর রহমানকে সভাপতি এবং মাহবুব হোসেনকে সাধারণ সম্পাদক করে ১০৫ সদস্যের ঝালকাঠি জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করেন এরশাদ।


আরোও সংবাদ