চেম্বার অব কমার্স এমপ্লয়িজ ইউনিয়ন’র দ্বি-বার্ষিক সাধারণ সভা

প্রকাশ:| রবিবার, ১ মার্চ , ২০১৫ সময় ১১:১০ অপরাহ্ণ

চিটাগাং চেম্বার মিলনায়তনে চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘জ এমপ্লয়িজ ইউনিয়ন’র ২০১৩-২০১৪ ইং সালের দ্বি-বার্ষিক সাধারণ সভা ভারপ্রাপ্ত সভাপতি সাহাবউদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নির্বাচন পরিচালনা উপ-পরিষদের সভাপতি রফিকুল ইসলাম, নবনির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি মোঃ মফিজুর রহমান, সহ-সভাপতি সাহাবউদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক শওকত বিন হায়াত মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক আইয়ুব খান, অর্থসম্পাদক আবুল মোজাফ্ফর, সদস্যবৃন্দ কামরুল হাসান, ছৈয়দুর রহমান ও শফিকুল ইসলাম চৌধুরীকে উপস্থিত সকলের সম্মুখে পরিচয় করিয়ে দেন।

সভার আলোচ্যসূচী অনুযায়ী অর্থ সম্পাদক আবুল মোজাফ্ফর ইউনিয়নে ২০১৩-২০১৪ সালের আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করেন এবং কণ্ঠভোটে তা পাশ হয়। অত্র ইউনিয়নের সার্বিক কার্যক্রম সম্পর্কে গঠনমূলক বক্তব্য দেন নব-নির্বাচিত সভাপতি মোঃ মফিজুর রহমান। তিনি ইউনিয়নের উদ্যোগে বিভিন্ন সময়ে যে সকল সুযোগ সুবিধা আদায় হয়েছে তার বিশদ ব্যাখ্যা দেন এবং আগামীতে ইউনিয়ন পরিচালনায় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। সহ-সভাপতি সাহাবউদ্দিন মিয়া তাদের সময়ে ইউনিয়নের কার্যক্রম সম্পর্কে আলোকপাত করে বক্তব্য রাখেন। সভা পরিচালনা করে বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক শওকত বিন হায়াত মাহমুদ। তিনি উপস্থিত সদস্যদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং আগামীতে ইউনিয়নের কার্যক্রমে সহযোগিতা প্রদানের জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান। এ ছাড়া বক্তব্য রাখেন-সহ-সাধারণ সম্পাদক আইয়ুব খান, সদস্য কামরুল হাসান, শফিকুল ইসলাম চৌধুরী, মোঃ আইয়ুব খান ও ছৈয়দুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়নের প্রাক্তন সভাপতি মোহাম্মদ আলী, প্রাক্তন ভারপ্রাপ্ত সভাপতি তৌহিদুল আলম, নির্বাচন পরিচালনা উপ-পরিষদের সভাপতি রফিকুল ইসলাম। সাধারণ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মোকাম্মেল হক খান, এস. এম. ওসমান প্রমূখ।

সভা শেষে সকল সদস্যদের উপস্থিতিতে অত্র ইউনিয়ন’র প্রাক্তন সভাপতি মরহুম জামাল আহমদ, মরহুম আলহাজ্ব শের আলী শাহ ও মরহুম হাবিবুর রহামনসহ যারা মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ শিহাব উদ্দিন।


আরোও সংবাদ