চুয়েট আন্ত:বিভাগ বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশ:| সোমবার, ১ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ০৬:৩৯ অপরাহ্ণ

চুয়েট বিতর্ক

শফিউল আলম, রাউজানঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ চারদিনব্যাপী দশম আন্ত: বিভাগ বিতর্ক প্রতিযোগিতা সোমবার সন্ধ্যায় সমাপ্ত হয়েছে। চুয়েট ডিবেটিং সোসাইটির আয়োজনে বর্ণাঢ্য এই প্রতিযোগিতায় বাংলা বিতর্কে চ্যাম্পিয়ন হয়েছে সিএসই ফনিক্স। রানার্স আপ হয়েছে ইটিই ইটা কারিনা। ডিবেটর অব দি টুর্নামেন্ট হয়েছেন পুরকৌশল বিভাগের সায়মা জাহিন।

ইংরেজী বিতর্কে চ্যাম্পিয়ন হয়েছে সিএসই এন্ড্রোমিডা। রানার্স আপ হয়েছে ইইই ম্যাক্সিমাস। বেস্ট ডিবেটর হয়েছেন সিএসই বিভাগের রোশনি। বেস্ট মেন্টর হয়েছেন পুরকৌশল বিভাগের নিশাত আনজুম। পাবলিক স্পিকিংয়ে বাংলায় চ্যাম্পিয়ন হন নাজনীন, রানার্স আপ হন রিয়াব। এছাড়া ইংরেজীতে চ্যাস্পিয়ন হন নাঈম, রানার্স আপ হন সালমান। বাংলা বিতর্কে ২৭টি টিম এবং ইংরেজী বিতর্কে ৮টি টিম অংশগ্রহন করে।

এদিকে সমাপনী দিনে অনুষ্ঠিত হয় গালা নাইট, কনসার্ট ইত্যাদি। এতে সেরা গল্পবাজ হন লাবিব। রানার্স আপ হন মৌমিতা। কনসার্টে অংশগ্রহন করে দি ট্রি, দি লাস্ট টার্ন, ড. এসজি, কারিলন।

এ উপলক্ষে চুয়েট কেন্দ্রিয় অডিটোরিয়ামে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চুয়েটের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আশুতোষ সাহা, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: আজাদ হোসাইন।