চুয়েট অফিসার্স এসোসিয়েশনের সাধারন সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশ:| মঙ্গলবার, ১২ আগস্ট , ২০১৪ সময় ১০:৫৮ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান প্রতিনিধিঃচুয়েট অফিসার্স এসোসিয়েশনের সাধারন সভা ও সংবর্ধনা অনুষ্ঠিতচট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর অফিসার্স এসোসিয়েশনের সাধারন সভা ও সংবর্ধনা গত ১২ আগস্ট, মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ রফিকুল আলম ও রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মো: সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জনাব আমীন মো: মুসা-এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন লাইব্রেরীয়ান জনাব আবুল হোসেন শেখ, প্রধান প্রকৌশলী মো: সিরাজুল ইসলাম, ডেপুটি চীফ মেডিকেল অফিসার ডা: মীর মুরতজা রেজা খান, নির্বাহী প্রকৌশলী অচিন্ত্য কুমার চক্রবর্ত্তী, ডেপুটি চীফ ফিজিক্যাল এডুকেশন অফিসার জনাব নির্মল কুমার বড়–য়া, সহাকারী রেজিস্ট্রার জনাব মো: মিজানুর রহমান, টেকনিক্যাল অফিসার জনাব কাজী শাহেদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য চুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলম সকলকে মিলে-মিশে কাজ করে চুয়েটের চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান।