চুয়েটে তিনদিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান শুরু

প্রকাশ:| বুধবার, ১৩ মে , ২০১৫ সময় ০৭:০৯ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজানঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ ৪১ তম ব্যাচের তিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান ( র‌্যাগ’ ১০) ১৩ মে বুধবার থেকে শুরু cuteহয়েছে। বর্ণাঢ্য অনুষ্ঠানমালা চলবে ১৫ মে শুক্রবার রাত অবধি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানমালার সূচনা করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলম। এরপর ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় উৎসবমুখর বণার্ঢ্য র‌্যালি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়েটের মাননীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. আশুতোষ সাহা, র‌্যাগ কমিটির প্রধান আহ্বায়ক এ.বি.এম. সাজ্জাদ হোসাইনসহ চুয়েট পরিবারের বিপুল সদস্য।

এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলম চুয়েট থেকে পাস করা নবীন প্রকৌশলীদের সবসময় চুয়েট পরিবারের শুভাকাঙ্খী হিসেবে এই প্রতিষ্ঠানের সাথে নিবিড় সম্পর্ক বজায় রাখার আহ্বান জানান। যাতে তাদের মাধ্যমে দেশে-বিদেশে এই বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা আরো বৃদ্ধি পায়। একই সঙ্গে চুয়েট কর্তৃপক্ষ ও সার্বিক সহযোগিতার মাধ্যমে তাদের পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি ৪১ তম ব্যাচের সকল শিক্ষার্থীর সার্বিক সাফল্য কামনা করেন।

তিনদিনের উৎসবমুখর আয়োজনে আরো থাকছে রং উৎসব, বৃক্ষরোপন, রক্তদান, চলচ্চিত্র প্রদর্শনী, স্ট্রিট ড্যান্স, ডিজে পার্টি, চাকরি মেলা কনসার্ট প্রভৃতি। শেষদিন অর্থাৎ শুক্রবার সন্ধ্যায় চুয়েটের কেন্দ্রীয় খেলার মাঠে কনসার্টে মাতাতে থাকছে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড দল আর্টসেল, বস্কাকসহ ১৭টি টিম।


আরোও সংবাদ