চুয়েটে ছাত্রীদের আবাসন সমস্যা নিরসনে এ কে খান ফাউন্ডেশন

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৩ নভেম্বর , ২০১৪ সময় ১০:৫৪ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজানঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট এর ছাত্রীদের আবাসন সমস্যা নিরসনে এগিয়ে এসেছে এ. কে. খান ফাউন্ডেশন। উক্ত ফাউন্ডেশনের উদ্যোগে চুয়েটে একটি ছাত্রী হল নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।গত ১৩নভেম্বর,
বৃহস্পতিবার চুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলমের সঙ্গে এ. কে. খান ফাউন্ডেশনের এক প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে এ উদ্যোগের বিষয়টি চুড়ান্ত হয়। চুয়েটের প্রধান কনফারেন্সে কক্ষে অনুষ্ঠিত এই মতবিনিময়কালে উপস্থিত ছিলেন এ. কে. খান ফাউন্ডেশনের ট্রাস্টি জনাব এ. এম. জিয়া উদ্দীন খান, ডিভিশনাল কো-অর্ডিনেটর জনাব আবুল বাশার, ইঞ্জিনিয়ার কে. এম. রেজাউর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মো: হযরত আলী, প্রধান প্রকৌশলী জনাব মো: সিরাজুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা ও উন্নয়ন) জনাব মোহাম্মদ নাজমুদ্দোজা, স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক জনাব সজীব পাল, প্রভাষক জনাব বিপ্লব কান্তি বিশ্বাস।