চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি সমর্থিতদের জয়

প্রকাশ:| শুক্রবার, ২৭ নভেম্বর , ২০১৫ সময় ১১:০৯ অপরাহ্ণ

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ। অন্যদিকে সহ-সভাপতি ও যুগ্ম-সম্পাদকের একটি করে পদসহ সাত পদে জয়লাভ করেছে আওয়ামী ও সমমনা আইনজীবী পরিষদ।

চুয়াডাঙ্গা বারে বিএনপি সমর্থিতদের জয়শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৫৯ জন ভোটারের মধ্যে ১৫৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে তিনটি ভোট বাতিল করা হয়েছে।

নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক হিসেবে আলহাজ আব্দুর রশিদ চৌধুরী দায়িত্ব পালন করেন।

নির্বাচিতরা হলেন- বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি এমএম শাহজাহান মুকুল, সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, যুগ্ম-সম্পাদক খন্দকার অহিদুল আলম এবং সদস্য মাসুদ পারভেজ রাসেল, জামাল উদ্দিন, এসএম হুমায়ুন কবীর ও রুবিনা পারভীন।

আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী পরিষদ থেকে সহ-সভাপতি মো. শাহ আলম, যুগ্ম-সম্পাদক এসএম শরীফ উদ্দীন হাসু এবং সদস্য মনিবুল আলম পলাশ, মাসুদুর রহমান রানা, সুজাউদ্দিন, আনারুল হক ও আবু তালেব বিশ্বাস।

সভাপতি পদে এমএম শাহাজাহান মুকুল পেয়েছেন ৮০ ও নিকটতম প্রার্থী নুরুল ইসলাম পেয়েছেন ৭২ ভোট এবং সাধারণ সম্পাদক পদে সৈয়দ হেদায়েত হোসেন আসলাম পেয়েছেন ৯৫ ও নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল আলম রান্টু পেয়েছেন ৫৭ ভোট।