চুন্নু মঞিা সওদাগররে জানাজা সম্পন্ন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ২৭ মার্চ , ২০১৮ সময় ১২:০৭ পূর্বাহ্ণ

নগরীর ববিরিহাটরে প্রবীণ সমাজহতিষৈী চুন্নু মঞিা সওদাগররে জানাজা সম্পন্ন হয়ছেে ২৬ র্মাচ হযরত হামজা খাঁ মসজদি প্রাঙ্গনে দুপুর ১.৩০টায়। জানাজার ঈমামতি করনে মসজদিরে পশে ঈমাম আলহাজ মাওলানা মুহাম্মদ আসছিুল্লাহ (ম.জ.িআ)। জানাজা শষেে তাঁর লাশ মসজদি সংলগ্ন কবরস্থানে দাফন করা হব।ে জানাজায় মরহুমরে পরবিাররে সদস্য, আত্বীয়স্বজন, বন্ধুবান্ধবসহ বপিুল সংখ্যক র্ধমপ্রাণ মানুষ উপস্থতি ছলিনে।
উল্লখ্যে য,ে চুন্নু মঞিা সওদাগর গত (২৫ র্মাচ, রববিার) দুপুর ১.৩০টায় র্বাধ্যক্যজনতি কারণে নজি বাসভবন নগরীর ৭নং র্পূব ষোলশহররে ববিরিহাটস্থ লদেুবক্সরে বাড়তিে ইন্তকোল করনে। মৃত্যুকালে তাঁর বয়স হয়ছেলি ৯৮ বৎসর। মৃত্যুকালে তনিি স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যা, নাতী-নাতনী ও বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রখেে যান।
মরহুমরে নাতীন জামাতা দনৈকি মাতৃভূম’ির সাবকে চট্টগ্রাম প্রতনিধি,ি ৮নং শুলকবহর ওর্য়াড যুবলীগরে শক্ষিা প্রশক্ষিণ ও পাঠাগার বষিয়ক সম্পাদক এবং পাঁচলাইশ কমউিনটিি পুলশিংি কমটিরি প্রচার সম্পাদক ফাহ্দ মোহাম্মদ ও নউিজ চটিাগাং ২৪ ডট কম এর সহ-সম্পাদক কব-িছড়াকার তসলমি খাঁ এক যুক্ত ববিৃততিে মরহুমরে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেনে এবং শোক সন্তপ্ত পরবিাররে প্রতি সমবদেনা জানয়িছেনে। খবর প্রসেবজ্ঞিপ্তরি।


আরোও সংবাদ