চিত্রনায়িকা রেসি মা হলেন

প্রকাশ:| সোমবার, ২৯ জুলাই , ২০১৩ সময় ১১:৪১ অপরাহ্ণ

মা হলেন চিত্রনায়িকা রেসি। গত ২২ জুলাই রাজধানীর মগবাজারের আদ-দীন হাসপাতালে চিকিৎসক লায়লা আরজুমান্দের racy_মা হলেনতত্ত্বাবধানে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে তিনি নতুন অতিথিকে নিয়ে তার উত্তরার বাসায় রয়েছেন।

গত বছরের ২২জুন চট্টগ্রামের ব্যবসায়ী তৌফিকুল ইসলাম পান্থর সাথে বিয়ের হয় তার। এরপর তিনি নতুন কোনো ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নেন।

রেসি বলেন, চিকিৎসকের দেওয়া তথ্য অনুযায়ী আমার মা হওয়ার সময়টা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ। নিয়মিত পরীক্ষার একপর্যায়ে কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ায় চিকিৎসক গত সপ্তাহে তাৎক্ষণিকভাবে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। এরপর কয়েক দিন হাসপাতালে থাকতে হয়েছে। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা মা-মেয়ে দুজনই সুস্থ আছি।

রেসি আরও বলেন, চলচ্চিত্রে মা চরিত্রে অভিনয় করেছি। এবার বাস্তবে মা হলাম। সত্যি কথা বলতে এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন। স্বামী-সন্তানের সঙ্গে রেসি রেসির মেয়ের নাম রাখা হয়েছে রাদোয়া ইসলাম প্রার্থনা।

ঈদের পর মেয়েকে নিয়ে আবার চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়বেন। বললেন, আপাতত মেয়ে, স্বামী ও সংসার নিয়ে ব্যস্ত আছি। মেয়েটা একটু বড় হোক তারপর না হয় নতুন করে অভিনয়ের ব্যাপারটি নিয়ে ভাবব। তবে চলচ্চিত্রে অভিনয় করব, এটা নিশ্চয়তা দিয়ে বলতে পারছি না। ইচ্ছে আছে অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত থাকার।