চিটাগাং এন্টারটেইনার এ্যাওয়ার্ড অনুষ্ঠিত

প্রকাশ:| বুধবার, ২ ডিসেম্বর , ২০১৫ সময় ০৯:২১ অপরাহ্ণ

এডওয়ার্ড

প্রেজুডিস ক্রিয়েশন এন্ড কমিউনিকেশন এর উদ্যোগে সোমবার বিকাল ৫টায় চট্টগ্রাম শহরের আগ্রাবাদস্থ ল্যান্ডমার্ক হোটেলে লায়ন এ কে এম সামশুজ্জামান ভূইয়া সোহেল এর সভাপতিত্বে জমকালো আয়োজনের মধ্যদিয়ে চট্টগ্রাম অঞ্চলের সাংস্কৃতিক অঙ্গণের সেলিব্রেটিদের নিয়ে চিটাগাং এন্টারটেইনার এ্যাওয়ার্ড সম্পন্ন হয়। সাংস্কৃতিক সংগঠন চিটাগাং মিডিয়া ক্লাবের পৃষ্ঠপোষকতায় আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন ড. মাহবুবুল হক। সম্মাননামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসরকারি টেলিভিশন মাইটিভি’র পরিচালক জাহিদ হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মহিউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক ও গণায়ন নাট্য দলের সভাপতি ম. সাইফুল আলম চৌধুরী এবং এরশাদুল আমিন, সাবেক ছাত্রনেতা ও রাজনীতিবিদ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটগরিতে সম্মাননা লাভ করেন সাহিত্যে বিশেষ অবদানের জন্য লেখক হিসেবে সম্মাননা পান প্রখ্যাত কবি ও লেখক, দৈনিক আজাদীর সহযোগি সম্পাদক রাশেদ রউফ, টিভি নাটক ক্যাটাগরীতে নোয়াখালী টু চিটাগাং এর পরিচালক হিসেবে ইমরাউল রাফাত, নাটক পরিচালনায় (মঞ্চ) জিয়া হায়দার মরনোত্তর), অভিনয়ে হারুন অর রশিদ (মন প্লাস হৃদয়) নাটকে অনবদ্য অভিনয়ের জন্য, সাংবাদিকতায় হোসাইন তৌফিক ইফতেখার, সাংস্কৃতিক সাংবাদিকতায় কামরুল হুদা, চট্টগ্রাম সিডি বাজার কেন্দ্রীক মা টেলিফিল্মের পরিচালক হিসেবে পঙ্কজ বৈদ্য সুজন, শিক্ষায় আবদুল মান্নান, মঞ্চ নাট্য পরিচালনায় আবুল কাশেম শিল্পীকে সম্মাননা সনদ ও সম্মানি উত্তরীয় এবং নান্দনিক এ্যাওয়ার্ড ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল সাংস্কৃতিক পরিবেশনা ও বদরুল হাসান টিটু রচিত ছোটদের গল্পগ্রন্থ ‘পুতুলের বিয়ে’ মোড়ক উম্মোচন। অনুষ্ঠনটিতে প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংগীত পরিচালনায় ইমরান ফারুকী ও সন্দ্বীপে নিউজ আইডি সমূহ দ্বীপের খবর, দ্বীপের সংবাদ, সন্দ্বীপিয়ান, দ্বীপের কথা ও গাংচিলকে সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠাটির সার্বিক সঞ্চালনায় ছিলেন ড. দাউদুল ইসলাম।


আরোও সংবাদ