চসিক; জলাবদ্ধতা নিরসনের কাজে প্রতিবন্ধকতার অভিযোগে পদাবনতি

প্রকাশ:| সোমবার, ১২ মে , ২০১৪ সময় ১১:১১ অপরাহ্ণ

প্রবল বর্ষণে চট্টগ্রামসোমবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পুল কর্মকর্তা মির্জা ফজলুল কাদেরকে পদাবনতি করে বদলি করা হয়েছে। গাড়ির কৃত্রিম সঙ্কট দেখিয়ে জলাবদ্ধতা নিরসনের কাজে বাধা সৃষ্টি করার অভিযোগে তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

জানা গেছে, পর্যাপ্ত গাড়ি মজুদ থাকার পরও কৃত্রিম সঙ্কট দেখিয়ে জলাবদ্ধতা নিরসনের কাজে গাড়ি ব্যবহার করতে না দেয়ার অভিযোগ ওঠায় সোমবার তাকে পদাবনতি করে পুল অফিসার-১ থেকে পুল অফিসার-২ এ বদলি করা হয়।

অন্যদিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর আদায়ে অনিয়মের অভিযোগে উপ কর কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

সোমবার চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নেয়।

এছাড়া কর নির্ধারণে অনিয়ম, করদাতাদের কাছ থেকে অবৈধ সুযোগ সুবিধাগ্রহণ, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে দুর্ব্যবহারসহ বিভিন্ন অভিযোগ উঠায় সিটি কর্পোরেশনের উপ কর কর্মকর্তা সারেক উল্লাহকে গত ২৪ মার্চ কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত অফিস আদেশে রাজস্ব সার্কেল-২ এর ভারপ্রাপ্ত কর কর্মকর্তা থেকে পদাবনতি করে তাকে রাজস্ব সার্কেল-৮ এর উপ কর কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় সোমবার তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আলী আহমেদ জানান, দায়িত্ব অবহেলার কারণে সারেক উল্লাহকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


আরোও সংবাদ