‘চলমান সংকট নিরসনে সৎ ও যোগ্য নেতৃত্বের বিকল্প নেই’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৮:৩৯ অপরাহ্ণ

বাংলাদেশ চাষী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগরী সভাপতি মাষ্টার হুমায়ুন কবীর বলেছেন, বাংলাদেশ একটি উন্নয়ন শীল দেশ। এদেশে নানা সমস্যায় আজ উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করা হচ্ছে। চাষীরা চাষাবাদ করতে পারছে না। ন্যায্য মূল্য না পেয়ে অনেক চাষী আজ চাষাবাদ ছেড়ে দিয়েছে। তিনি দেশের চলমান সংকট দূর না হলে দেশের অর্থনীতিসহ সার্বিক অবস্থার উন্নতি সম্ভব নয় বলে উল্লেখ করে বলেন, দেশের বর্তমান সংকট থেকে বেরিয়ে আসতে হলে সৎ ও যোগ্য নেতৃত্বের বিকল্প নেই।
অদ্য বিকাল ৫টায় বাংলাদেশ চাষী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে আয়োজিত ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মাষ্টার হুমায়ন কবীর উপরোক্ত কথা বলেন।
হালিশহরস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডা: মো: ইলিয়াছ, মোহাম্মদ শহীদুল ইসলাম, রেজাউল করীম, মাওলানা হাফেজ মোজাফ্ফর আহমদ, মাওলানা নুরুল আমীন, শাহাব উদ্দিন প্রমুখ।
মাষ্টার হুমায়ন কবীর আরো বলেন, চাষী কল্যাণ সমিতি নৈতিকতা সম্পন্ন যোগ্য ও দেশ প্রেমিক মানুষ তৈরী ও চাষীভাইদের নৈতিক শিক্ষায় বলীয়ান করার কাজ করে যাচ্ছে। তিনি এ সমিতির সার্বিক কাজে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।