চবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

প্রকাশ:| রবিবার, ১৮ আগস্ট , ২০১৩ সময় ০৮:৪৩ অপরাহ্ণ

রহস্যজনক মৃত্যুনগরীর সদরঘাট থানার পূর্ব মাদ‍ারবাড়ি এলাকায় তাসফিয়া তারাননুম (২১) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ বাসা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে। তার মৃত্যু নিয়ে সন্দেহ থাকায় পুলিশ লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেছে।

তারফিয়া তারাননুম পূর্ব মাদারবাড়ি এলাকার ব্যবসায়ী মনজুরুর রহমানের মেয়ে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

সদরঘাট থানার ওসি প্রণব কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘পরিবার থেকে বলা হয়েছে, মেয়ে আত্মহত্যা করেছে। কিন্তু লাশের শরীরে আমরা আত্মহত্যার কোন নমুনা পাইনি। ম‍ৃত্যু নিয়ে সন্দেহ থাকায় আমরা লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেছি।’

তাসফিয়ার চাচা মিজানুর রহমান বাংলানিউজকে জানান, মা-বাবার সঙ্গে ঝগড়া করে শনিবার রাতের কোন এক সময়ে তাসফিয়া নিজ কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের সদস্যরা জানতে পারার পর তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত ঘোষণার পর তাকে বাসায় আনা হয়।

সদরঘাট থানার ওসি প্রণব কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘হাসপাতাল থেকে বাসায় আনার পর সকালে থানায় খবর দেয়া হয়। এরপর আমরা বাসা থেকে লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠাই।’

তাসফিয়া তারাননুম মা-বাবার একমাত্র সন্তান বলে জানান ওসি প্রণব কুমার চৌধুরী।


আরোও সংবাদ