চবি’র সংশোধিত ভর্তির ফল প্রকাশ

প্রকাশ:| সোমবার, ১৬ নভেম্বর , ২০১৫ সময় ০৯:১১ অপরাহ্ণ

cu চবিশিক্ষার্থী ও অভিভাবকদের দাবির পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ বি-১ ইউনিটের (কলা ও মানববিদ্যা অনুষদ)সংশোধিত ফলাফল প্রকাশ করেছে।

বি ইউনিট ভর্তি কমিটির সভাপতি ড. মো. সেকান্দর চৌধুরী জানিয়েছেন, ৮ নভেম্বর অনুষ্ঠিত ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ বিএ (সম্মান) শ্রেণির বি-১ ইউনিটের (বাংলা, ইংরেজি, ইতিহাস, দর্শন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ফারসি ভাষা ও সাহিত্য, ল্যাংগুয়েজ অ্যান্ড লিংগুয়েজটিকস) এর লিখিত ভর্তি পরীক্ষার সংশোধিত মেধাভিত্তিক ফল প্রকাশিত হয়েছে।

তিনি জানান, কলা ও মানববিদ্যা অনুষদে ২৬ নভেম্বর সকাল ১০টায় ১০৩ থেকে ৮৩ দশমিক ৫৩ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীদের এবং ২৮ নভেম্বর একই সময়ে ৮৩ দশমিক ৫১ থেকে ৭৮ দশমিক ৪৪ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষ‍াতকার নেওয়া হবে।

এ সময় প্রবেশপত্র, এসএসসি-এইচএসসি বা সমমানের পরীক্ষার মূল সনদপত্র, এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড নিয়ে আসতে হবে। যারা নির্ধারিত সময়ে উপস্থিত থাকবেন না পরে তাদের আর সাক্ষাতকার নেওয়া হবে না। ভর্তির জন্য মনোনিত প্রার্থীদের তালিকা প্রকাশের পাঁচ দিনের মধ্যে ভর্তি হতে হবে, নয়তো সুযোগ বাতিল হবে। বি-১ ইউনিটে আসন আছে ৬৬৬টি। অপেক্ষমাণ তালিকার শিক্ষার্থীদের ইউনিট কার্যালয়ের সঙ্গে যোগাযোগ রাখতে নির্দেশ দেওয়া হয়েছে।