চন্দ্রবিন্দুর ভক্তরা নড়েচড়ে বসতেই পারেন

প্রকাশ:| বুধবার, ৮ অক্টোবর , ২০১৪ সময় ০১:৪৫ অপরাহ্ণ

চন্দ্রবিন্দুর ভক্তরা নড়েচড়ে বসতেই পারেন। অপেক্ষার পালা শেষ হচ্ছে। দেশ টিভির ‘কল-এর গান’ অনুষ্ঠানে ব্যান্ডটি সংগীত পরিবেশন করবে। স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে পুরো আয়োজন। তাই শুধু গান কেন! প্রিয় ব্যান্ডের সঙ্গে ফোনে কথাও বলা যাবে, জানানো যাবে পছন্দের গানের অনুরোধ।

‘কল-এর গান’-এর প্রযোজক সুমন সাহা বাংলানিউজকে জানান, চন্দ্রবিন্দুর সদস্যরা ৮ অক্টোবর সন্ধ্যার পর ঢাকায় পৌঁছাবে। চন্দ্রবিন্দুর সদস্যরা হলেন- উপল সেনগুপ্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, চন্দ্রিল ভট্টাচার্য, অরূপ পোদ্দার, সুরজিত মুখার্জি, রাজশেখর কুন্ডু, শিবব্রত বিশ্বাস সিবু, সৌরভ ও তীর্থঙ্কর।

কলকাতায় চন্দ্রবিন্দু ব্যান্ডের প্রতিষ্ঠা হয় ১৯৮৯ সালে। ভিন্নধর্মী গানের কারণে শুরু থেকেই জনপ্রিয় তারা। ১৯৯৭ সালে বের হয় তাদের প্রথম অ্যালবাম ‘আর জানি না’। এরপর ‘গাধা’, ‘ত্বকের যত্ন নিন’, ‘চ’, ‘হুলাবিলা’সহ দশটির মতো অ্যালবাম এসেছে বাজারে। ‘আমার ভিনদেশি তারা’, ‘বন্ধু তোমায় এ গান শোনাবো বিকেলবেলায়’, ‘কেউ ভালোবেসে জয় করে’, ‘ঘুম ঘুম ক্লাসরুম’, ‘আদরের নৌকা’, সুইটহার্ট অ্যাম সিটিং অ্যালোন’; তাদের বিখ্যাত এমন গানের সংখ্যা অনেক।

প্রখ্যাত কবি জয়দেব বসু চন্দ্রবিন্দুকে নিয়ে কবিতা লিখেছেন। তাদের অ্যালবামের মোড়ক খুলেছেন মৃণাল সেনের মতো ব্যক্তিত্ব। এমনকি বলিউড অভিনেত্রী বিদ্যা বালান চন্দ্রবিন্দুর ‘জানি না’ নামের একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন।

‘কল-এর গান’-এ চন্দ্রবিন্দুর গান শোনা যাবে ৯ অক্টোবর রাত ১০টা থেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন তানিয়া হোসাইন।


আরোও সংবাদ