চন্দনাইশে যারা নৌকা প্রতীক পেলেন

প্রকাশ:| রবিবার, ২৪ এপ্রিল , ২০১৬ সময় ০৮:১০ অপরাহ্ণ

নৌকাইউপি নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীক পাওয়ার জন্য ইউপি চেয়ারম্যান প্রার্থীরা আহার-নিদ্রা হারাম করে দৌড়-ঝাপ ও বিভিন্ন স্তরে লবিং চালিয়ে আসছিলেন।

আজ ২৪ই এপ্রিল কেন্দ্র থেকে নাম ঘোষণার পর সমস্ত তদবীর ও উৎকন্ঠার অবসান হলো। পরিষ্কার হলো আওয়ামী লীগ থেকে মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কারা।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা কর্তৃক সইকৃত মনোনয়ন পেয়েছেন যারা তারা হচ্ছেন- কাঞনবাদ ইউনিয়নে মজিবুর রহমান, জোয়ারা ইউনিয়নের রোকন উদ্দিন চৌধুরী, বরকল ইউনিয়নে হাবিবুর রহমান (বর্তমান চেয়ারম্যান), বরমা ইউনিয়নে নুরুল ইসলাম (বর্তমান চেয়ারম্যান), বৈলতলী ইউনিয়নে প্রয়াত আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমানের ছেলে আনোয়ারুল মোস্তফা দুলাল, হাশিমপুর ইউনিয়নে আলমগীরুল ইসলাম চৌধুরী।

উল্লেখ্য চন্দনাইশে অপর দুইটি ইউনিয়ন দোহাজারী ও সাতবাড়ীয়ায় দোহাজারিকে পৌরসভা গঠনকে কেন্দ্র করে সীমানা জটিলতায় ইউপি নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়নি। ফলে এই দুইটি ইউনিয়নে এই মুহূর্তে ভোট হচ্ছে না। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফশিল অনুযায়ী ২মে মনোয়নপত্র দাখিলের শেষ দিন, ৫ ও ৬ মে বাছাই, ১২মে প্রত্যাহার, ১৩মে প্রতীক বরাদ্দ ও ২৮মে ভোটগ্রহণ হবে।