চট্টগ্রাম রেলওয়ে স্টেশন শাখা শেখ রাসেল স্মৃতি সংসদ গঠিত

প্রকাশ:| সোমবার, ৭ নভেম্বর , ২০১৬ সময় ১০:২৩ অপরাহ্ণ

রেলওয়ে স্টেশনস্থ সংগঠন কার্যালয়ে সংগঠনের উপদেষ্টা ও রেলওয়ে শ্রমিক লীগ নেতা কামাল পারভেজ বাদলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কমিটি গঠন নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন সুব্রত চক্রবর্ত্তী শুভ, শ্রমিক নেতা ফজরুল করিম মামুন, তরুণ উদ্যোক্তা মোঃ ইউসুফ, শ্রমিক লীগ নেতা এমরান হোসেন মিলন, মোঃ জুয়েল হোসেন, মোঃ আবসার খান, মোঃ আলাউদ্দিন, মোঃ দিদার, মোঃ ফারুক, মোঃ দেলোয়ার হোসেন শুক্কুর, মোঃ তারেক প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার সংগ্রাম এখনো চলছে। তাঁর সুযোগ্য কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী ও ডিজিটাল বাংলাদেশ রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ আন্দোলনে জয়ী হবে, এদেশের মেহনতি মানুষ, কৃষক, শ্রমিক শ্রেণী। আর তাদের উত্তরসুরী হিসেবে শেখ রাসেলের স্মৃতি হৃদয়ে ধারণ করে এবং সাম্প্রদায়িক অপশক্তিকে নিঃশেষ করে এদেশকে স্বপ্নের সোনার বাংলাদেশ পরিণত করবে শেখ রাসেল স্মৃতি সংসদের প্রত্যক সদস্য।
সভায় সর্বসম্মতিক্রমে ছাত্রলীগ নেতা সুব্রত চক্রবর্ত্তী শুভকে সভাপতি ও মোঃ জুয়েল হোসেনকে সাধারণ সম্পাদক ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এমরান হোসেন মিলন, সহ-সাধারণ সম্পাদক মোঃ তারেক ও আবছার খান, সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ, অর্থ সম্পাদক মোঃ ফারুক, সহ-অর্থ সম্পাদক মোঃ ওমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সালাউদ্দীন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সুমন, দপ্তর সম্পাদক মুহাম্মদ দিদার, সহ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শুক্কুর, ক্রীড়া সম্পাদক মোঃ সুমন, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ এমরান, সাংস্কৃতিক সম্পাদক রিয়া দাশ চায়না, পাঠাগার সম্পাদক মোঃ সুমন, সহ-পাঠাগার সম্পাদক মোঃ বশির, নারী ও শিশু বিষয়ক সম্পাদক আশু বেগম, সহ-নারী ও শিশু বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ বাবুল, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম ভুট্টো, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সুমন, নির্বাহী সদস্য মোঃ সেলিম, মোঃ জাহাঙ্গীর, মোঃ ইব্রাহি খলিল, মোঃ মাঈনুদ্দীন, মোঃ সাইফুদ্দীন মেহেদী।
এছাড়া প্রবীন শ্রমিক নেতা সিরাজুদ্দৌলাকে প্রধান উপদেষ্টা করে ৮ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন কেন্দ্রীয় শ্রমিক নেতা সিরাজুল ইসলাম সিরাজ, ফজলুল করিম মামুন, এস.এম. জাহাঙ্গীর, কামাল পারভেজ বাদল, শামসুল আলম, শামসুল হুদা, মোঃ হায়দার ও মোঃ ইউসুফ।