চার দিনব্যাপী চট্টগ্রাম রিহাব ফেয়ার ১৮ জুন শুরু

প্রকাশ:| রবিবার, ১৫ জুন , ২০১৪ সময় ১১:২৯ অপরাহ্ণ

উদ্বোধন করবেন ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী
চট্টগ্রাম রিহাব ফেয়ার চারদিনব্যাপী ১৮ জুন থেকে শুরু হচ্ছে১৮ জুন থেকে শুরু হচ্ছে রিহাব চট্টগ্রাম ফেয়ার ২০১৪। নগরীর চট্টগ্রাম ক্লাবের অডিটোরিয়ামে চারদিনব্যাপী এই ফেয়ারের উদ্বোধন করবেন ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ। রোববার দুপুরে ব্যাংকুইট হলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিহাবের নেতারা।
নানান প্রতিকূলতার পর আবাসন খাতকে নিয়ে আশাবাদ ব্যাক্ত করে সাংবাদিক সম্মেলনে নেতারা বলেন, গুণগত মানে আস্থায় নিশ্চিত নিরাপত্তা এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হতে যাচ্ছে রিহাব ফেয়ার ২০১৪। রিহাব নেতারা আরো বলেন, এবারের ফেয়ারে সর্বমোট ৬৭ টি প্রতিষ্ঠান অংশ গ্রহন করবে। এর সদস্য প্রতিষ্ঠান রয়েছে ৪৭টি, বিল্ডিং ম্যাটেরিয়ালস প্রতিষ্ঠান রযেছে ১৬টি। এছাড়া ৪টি আর্থিক প্রতিষ্ঠানও এই ফেয়ারে স্টল দিবে। সাংবাদিক সম্মেলনে রিহাব নেতারা আরো জানান, ১৮ জুন বুধবার সকাল ১১ টায় রিহাব ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে ভূমিপ্রতিমন্ত্রী ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুচ ছালাম ও পুলিশ কমিশনার শফিকুল ইসলাম।প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত ফেয়ার সবার জন্য উন্মোক্ত থাকবে বলেও সাংবাদিক সম্মেলনে জানানো হয়।
এই প্রথম বারের মত রিহাব ফেয়ারে সংযুক্ত হচ্ছে কিডস ডে আউট। ২০ জুন শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম ক্লাবের সুইমিং পুলে শিশুদের জন্য মজাদার এই ইভেন্টস আয়োজন করা হচ্ছে।


আরোও সংবাদ