চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

প্রকাশ:| বুধবার, ১১ নভেম্বর , ২০১৫ সময় ১১:৪১ অপরাহ্ণ

চট্টগ্রাম রঞ্জে ফুটবল র্টুণামন্টে১চট্টগ্রামে জেলা পুলিশের ব্যবস্থাপনায় তরুণদের মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখার প্রত্যয়ে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্ণামেন্ট-২০১৫। বুধবার বিকাল ০৩ টায় দামপাড়া পুলিশ লাইন্স মাঠে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এ কে এম হাফিজ আক্তার বিপিএম।প্রধান অতিথি বলেন, ফুটবল সর্বস্তরের মানুষের প্রাণের খেলা। যা শারীরিক ও মানসিক বিকাশে সহায়তার মাধ্যমে কুপ্রবৃত্তি থেকে রক্ষা করে। তাই চাকুরীর পাশাপাশি নিজেদের সুপ্ত প্রতিভাকে জাগিয়ে তোলার সময় এসেছে। আপনাদের মাঝ থেকেই উঠে আসবে আগামী দিনের জাতীয় খেলোয়াড়। তিনি এই টুর্ণামেন্টের সফলতা কামনা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ শহিদুল্লাহ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ ‍সুপার (ডিএসবি) জনাব মোহাম্মদ নাঈমুল হাছান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) জনাব মোঃ তরিকুল ইসলাম সহ অন্যান্য অফিসার-ফোর্স,অংশগ্রহণকারী খেলোয়াড় ও ফুটবলানুরাগী-ক্রীড়ামোদী দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী ম্যাচে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলা পুলিশ ফুটবল দল, খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশ ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে।প্রথমার্ধের খেলা গোল শূন্য ড্র হলেও দ্বিতীয়ার্ধে চট্টগ্রাম জেলা দল আক্রমন আরে বেগবান করে। খেলার ৬৫ মিনিটি আমজাদের দুর্দান্ত কিকে ১ম গোল আদায় করে নেয়। ৮২ মিনিটে বিশ্বেশ্বর বড়ুয়ার চমৎকার শটে খাগড়াছড়ির জালে আরেকবার বল পাঠিয়ে ২য় গোলটি আদায় করে নেয় চট্টগ্রাম জেলা পুলিশ দল।
চট্টগ্রাম রঞ্জে ফুটবল র্টুণামন্টে২আগামীকাল বিকাল ০২টায় একই মাঠে আরআরএফ, চট্টগ্রাম বনাম কুমিল্লা জেলা পুলিশের মধ্যে টুর্ণামেন্টের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হবে। এ আসরে স্বাগতিক চট্টগ্রাম জেলা পুলিশ দল ছাড়াও আরআরএফ, খাগড়াছড়ি, রাংগামাটি, বান্দরবান, কুমিল্লা, নোয়াখালী, চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলা পুলিশ সহ মোট ০৯ টি দল অংশ নিচ্ছে।