চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ১১টি পদে রদবদল

প্রকাশ:| রবিবার, ৯ ফেব্রুয়ারি , ২০১৪ সময় ১০:৪৪ অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সাতটি সহকারী কমিশনার (এসি) পদসহ মোট ১১টি পদে রদবদল করা হয়েছে। এরমধ্যে চারজন পরিদর্শকও রয়েছেন।

রোববার বিকেলে সিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম রদবদলের এ আদেশে স্বাক্ষর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ কমিশনার (অর্থ ও প্রশাসন) শহিদুর রহমান।

সিএমপি সূত্রে জানা যায়, নগর পুলিশের পাঁচলাইশ জোনের এসি শাহ মো.আব্দুর রউফকে বদলি করে কোতয়ালী জোনের এসি করা হয়েছে। আর কোতয়ালী জোনের এসি মির্জা সায়েম মাহমুদকে বদলি করে এসি (পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট) করা হয়েছে।

নগর পুলিশের ট্রাফিক বিভাগের দক্ষিণ জোনের এসি দীপকজ্যোতি খীসাকে বদলি করে এসি (পাঁচলাইশ) করা হয়েছে। আর পুলিশ কমিশনারের স্টাফ অফিসার তাহমিনা তাকিয়াকে বদলি করে এসি (ট্রাফিক-দক্ষিণ) করা হয়েছে।

এছাড়া প্রশিক্ষণ শেষ করে সদ্য সিএমপিতে যোগ দেয়া তিন সহকারী কমিশনারেরও পদায়ন হয়েছে। এদের মধ্যে এবিএম ফয়জুল ইসলামকে এসি (এমটি), মো.জাহাঙ্গীরকে পুলিশ কমিশনারের স্টাফ অফিসার এবং জাহাঙ্গীর আলম নামে আরেকজনকে এসিকে ট্রেনিং স্কুলের এসি করা হয়েছে।

এছাড়াও পরিদর্শক পদে রদবদল করা হয়েছে চারজনকে।

পরিদর্শক এনামুল হককে নগর গোয়েন্দা পুলিশ’র (ডিবি) ওসি করা হয়েছে। পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন মুহাম্মদ আলমগীর। খুলশী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আশরাফ উদ্দিনকে বদলি করে ইপিজেড থানার একই পদে বসানো হয়েছে। আর খুলশী থানার পরিদর্শক (তদন্ত) করা হয়েছে সুকান্ত চক্রবর্তীকে।


আরোও সংবাদ