চট্টগ্রাম প্রেসক্লাবে ক্যারম এককের ১৫টি খেলা সম্পন্ন

প্রকাশ:| শনিবার, ৯ মে , ২০১৫ সময় ০৭:১৭ অপরাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক-চট্টগ্রাম প্রেসক্লাব ক্রীড়ার ক্যারম এককের দ্বিতীয় দিন শনিবার প্রথম রাউন্ডের ১৫টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে কামাল উদ্দিন খোকন, সমীর কান্তি বড়ুয়া, আবদুস শুক্কুর, আবুল কালাম বেলাল, সান্টু কুমার দাশ, মো. রুবেল খান, মিহরাজ রায়হান, গোলাম মাওলা মুরাদ, অঞ্জন কুমার সেন, সিরাজুল করিম মানিক, মুহাম্মদ মোরশেদ আলম এবং রেজা মুজাম্মেল পরবর্তী রাউন্ডে উন্নীত হন।

রোববার ম শামসুল ইসলাম-রনজিত কুমার দে, মনজুর কাদের মনজু-শতদল বড়ুয়া, বিশ্বজিৎ বড়ুয়া-মঞ্জুরুল আলম মঞ্জু, আলমগীর সবুজ-জামালুদ্দীন ইউছুফ, আজাদ তালুকদার-শওকত ওসমান, দেব প্রসাদ দাশ দেবু- কামাল উদ্দিন খোকন, সমীর কান্তি বড়ুয়া-আবদুস শুক্কুর, আবুল কালাম বেলাল-সান্টু কুমার দাশ, মিহরাজ রায়হান-গোলাম মাওলা মুরাদ, অঞ্জন কুমার সেন-সিরাজুল করিম মানিক, রুবেল খান ও রেজা মুজাম্মেল প্রতিপক্ষের বিরুদ্ধে লড়বে।

রোববার ও সোমবার ফিকশ্চার অনুযায়ী টেবিল টেনিস একক ও দ্বৈতের ম্যাচসমূহ প্রেসক্লাব হেলথ কর্ণারে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার প্রেসক্লাবের সদস্যাদের দাবা ও ব্রিজ এবং প্রেসক্লাব সদস্যাদের ইভেন্টসমূহ অনুষ্ঠিত হবে। আগামী বুধবার ও বৃহস্পতিবার সিজেকেএস জিমনেশিয়ামে সদস্য ও সন্তানদের ব্যাডমিন্টন ইভেন্টসমূহ শুরু হবে সকাল ৯ টায়।

এছাড়া আগামী ১৫ মে শুক্রবার প্রেসক্লাব সদস্যদের সহধর্মিনী এবং সন্তান-সন্তানদের অবশিষ্ট সকল ইভেন্ট সিজেকেএম জিমনেশিয়াম প্র্যাকটিস মাঠে সকাল ৯ টায় শুরু হবে।


আরোও সংবাদ